Breaking News

Union Berlin vs RB Leipzig : Bundesliga

 


ইউনিয়ন বার্লিন বনাম RB লাইপজিগ 

 বুন্দেসলিগায় রবিবার, 3 সেপ্টেম্বর 2023-এ দলগুলি মুখোমুখি হবে।


বুন্দেসলিগায় ইউনিয়ন বার্লিন দুর্দান্ত জয়ী ফর্মে রয়েছে। ডার্মস্ট্যাডের বিপক্ষে ৪-১ গোলে জয়ের পর তারা টেবিলের শীর্ষে রয়েছে। এখন তারা আরবি লাইপজিগের সাথে প্রথম সেপ্টেম্বরের ম্যাচ খেলবে।


অন্যদিকে, RB Leipzig উদযাপন করেছে তারা মৌসুমের প্রথম জয় কারণ তারা গতবার স্টুটগার্টকে 5-1 ব্যবধানে পরাজিত করেছিল। এর আগে তারা লেভারকুসেনের কাছে তিন গোলে হারে।


ইউনিয়ন বার্লিন বনাম আরবি লিপজিগ হেড টু হেড পরিসংখ্যান

এটা লক্ষ্য করা গুরুত্বপূর্ণ যে এই দলের বিরুদ্ধে স্বাগতিকরা তিন ম্যাচের জয়ের ধারায় রয়েছে। এই দুই দল শেষবার ফেব্রুয়ারীতে মুখোমুখি হয়েছিল এবং ইউনিয়ন বার্লিন দুটি গোল করে সেই খেলাটি জিতেছিল। আর একটি আকর্ষণীয় বিষয় লক্ষ্য করা যায় যে RB Leipzig গত দুই বছরে মাত্র দুবার এই খেলা জিতেছে।


ইউনিয়ন বার্লিন এবং আরবি লিপজিগের মধ্যে ম্যাচ কে জিতবে?

ইউনিয়ন বার্লিন তিনটি পয়েন্টই জিতবে এমন সম্ভাবনা বেশি। গত দুই বছরে এই দলের বিপক্ষে তাদের দুর্দান্ত রেকর্ড রয়েছে। উল্লেখ করার মতো নয় যে বুন্দেসলিগায় বর্তমানে তাদের সেরা জয়ী ফর্ম রয়েছে।


কত গোল আশা করা যায়?

স্টুটগার্ট এবং লেভারকুসেনের বিপক্ষে শেষ দুটি ম্যাচে সাতটি গোল করেছে দর্শকরা। একই সময়ে, সব প্রতিযোগিতার শেষ তিনটি ম্যাচে স্বাগতিকরা ঠিক চারটি গোল করেছে। এই সব বিবেচনা করে, এই খেলার জন্য 2.5 গোলের মানদণ্ডের উপরে ব্যাক করা একটি ভাল সিদ্ধান্ত হবে।


ইউনিয়ন বার্লিন বনাম আরবি লিপজিগ পূর্বাভাস

ইউনিয়ন বার্লিন আগস্ট মাসে তাদের সমস্ত ম্যাচ জিতেছে। তাছাড়া, গত দুই বছরে স্টেডিয়ান আন ডার আলটেন ফর্স্টেরেই আরবি লিপজিগের বিরুদ্ধে তাদের 100% জয়ের রেকর্ড রয়েছে। আপনি নিম্নলিখিতটি ব্যাক করতে পারেন, কারণ আমাদের প্রথম টিপ হল ইউনিয়ন বার্লিন এই গেমটি জিতবে- এই টিপের জন্য বিজোড়টির দাম হবে 3.30 বিজোড়।


এগিয়ে চলছি, আমাদের দ্বিতীয় টিপ হল 2.5 এর বেশি গোল করা হবে- এই টিপের জন্য বিজোড় হবে 1.90। এই টিপ দেওয়ার মূল কারণ হল গত ছয়টি মিটিংয়ে ঠিক তিনটি গোল হয়েছে। দুই দলই যে ভালো গোল-স্কোরিং ফর্মে আছে তা বলার অপেক্ষা রাখে না।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗

👉 Promo code: BDX2 👈


কোন মন্তব্য নেই