Breaking News

Georgia vs Spain EURO Qualifications

 



জর্জিয়া বনাম স্পেন

ইউরো যোগ্যতা

তারিখ: 8 সেপ্টেম্বর 2023, শুক্রবার

17:00 UK / 18:00 CET-এ কিক-অফ

ভেন্যু: বরিস পাইচাদজে দিনমো এরিনা (তিবিলিসি)।


জুনে উয়েফা নেশন্স লিগ ট্রফি দাবি করার পর স্পেন ইউরো বাছাইপর্বে ফিরছে।

লা ফুরিয়া রোজা ইতালি ও ক্রোয়েশিয়াকে হারিয়ে ফাইনাল-ফোর টুর্নামেন্টে শিরোপা জয়ের পথে, পথে দুর্দান্ত রক্ষণাত্মক প্রদর্শন দেখিয়েছে।

লুইস দে লা ফুয়েন্তের পুরুষরা এখন 2024 সালের ইউরো বাছাইপর্বের একটি গুরুত্বপূর্ণ ম্যাচে জর্জিয়ার বিরুদ্ধে খেলতে তিবিলিসিতে যাবে।

অভিযানে স্পেন এখন পর্যন্ত মাত্র দুটি ম্যাচ খেলেছে, এই প্রক্রিয়ায় মাত্র তিন পয়েন্ট নিয়েছে। আগের কোয়ালিফায়ারে মার্চে স্কটল্যান্ডের কাছে ২-০ গোলে হেরেছিল তারা।

তিন ম্যাচে চার পয়েন্ট নিয়ে বর্তমানে গ্রুপ এ-তে দ্বিতীয় স্থানে রয়েছে জর্জিয়া। জুনে স্কটল্যান্ডের কাছে ২-০ গোলে হেরে বড় ধাক্কা খেয়েছে তারা।

এটি এমন একটি ম্যাচ যেখানে উইলি স্যাগনোলের লোকেরা চূড়ান্ত তৃতীয়টিতে খুব বেশি প্রস্তাব দেয়নি, খেলার 90 মিনিটে লক্ষ্যে একটি শট নিবন্ধন করতে ব্যর্থ হয়েছিল।

স্পেনও শেষ পাঁচটি খেলার মধ্যে তিনটিতে তাদের নেট অস্পৃশ্য রেখেছে তা জেনে, কাতারে 2022 ফিফা বিশ্বকাপের নকআউট পর্বে মরক্কোর সাথে গোলশূন্য ড্রয়ের ধারা রয়েছে, আমাদের কাছে জর্জিয়ানদের লড়াই করার আশা করার কারণ রয়েছে। আরেকবার চূড়ান্ত তৃতীয়টিতে।


জর্জিয়া বনাম স্পেন হেড টু হেড

এই দুই দল আগের বিশ্বকাপেও একই কোয়ালিফাইং গ্রুপে একে অপরকে খেলেছে।

জর্জিয়াকে হোম অ্যান্ড অ্যাওয়েতে হারিয়ে সর্বোচ্চ ছয় পয়েন্ট সংগ্রহ করেছে স্পেন।

জর্জিয়া লা ফুরিয়া রোজার বিপক্ষে আগের পাঁচ ম্যাচে মাত্র দুটি গোল করতে পেরেছিল।


জর্জিয়া বনাম স্পেন ভবিষ্যদ্বাণী

জুনে উয়েফা নেশনস লিগের ফাইনাল-ফোর টুর্নামেন্টে ইতালি ও ক্রোয়েশিয়ার বিপক্ষে অনেক সুযোগই পেতে দেয়নি স্পেন। তারা এখন জর্জিয়ান অ্যাটাকিং লাইনের বিপক্ষে যারা আগের কোয়ালিফায়ারে স্কটল্যান্ডের বিরুদ্ধে অ্যাওয়ে খেলায় লক্ষ্যে একটি শট নিবন্ধন করতে ব্যর্থ হয়েছিল।


আমরা স্পেনকে 2.00 অডডে মূল বাজির বিকল্প হিসাবে শূন্য থেকে জিততে নিয়ে যাব যখন আপনি বিকল্পভাবে দর্শকদের হাফ টাইমে লিড পেতে এবং 1.90 অডডের শেষে ম্যাচ জিততে পারবেন।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗

                                                               👉 Promo code: BDX2 👈 

কোন মন্তব্য নেই