Breaking News

England vs New Zealand, 4th T20I

 


ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড, চতুর্থ টি-টোয়েন্টি

সিরিজ: ইংল্যান্ডের নিউজিল্যান্ড সফর, 2023

ভেন্যু: ট্রেন্ট ব্রিজ, নটিংহাম

তারিখ ও সময়: সেপ্টেম্বর 05, 06:00 PM স্থানীয়


ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ আজ বুধবার নটিংহামের ট্রেন্ট ব্রিজে শেষ হবে এবং ম্যাচের আগে ইংল্যান্ড ২-১ এগিয়ে আছে। নিউজিল্যান্ড রবিবার এজবাস্টনে দুর্দান্ত প্রদর্শনের মাধ্যমে সিরিজটিকে বাঁচিয়ে রাখে যেখানে তারা 202-5 পোস্ট করার পরে 74 রানে জিতেছিল। আমরা এই T20I পূর্বরূপ হিসাবে পড়ুন. এই দিবা-রাত্রির ম্যাচটি স্থানীয় সময় 18:00 এ শুরু হবে।


প্রথম দুটি ম্যাচে ইংল্যান্ড খুব শক্তিশালী ছিল কিন্তু রবিবার বার্মিংহামে তাদের পারফরম্যান্সের কারণে তারা অচেনা ছিল। এই খেলায় তাদের ব্যাট এবং বলের সাথে তাদের আগের উচ্চ মানের দিকে ফিরে আসতে হবে।


নিউজিল্যান্ড এজবাস্টনে সিরিজে এখন পর্যন্ত সেরা প্রদর্শন করেছে। এই ম্যাচের আগে স্কোয়াডে তাদের যথেষ্ট আত্মবিশ্বাস থাকা উচিত।


ইংল্যান্ড ভবিষ্যদ্বাণী করেছে খেলা ১১

উইল জ্যাকস, জনি বেয়ারস্টো, ডেভিড মালান, হ্যারি ব্রুক, লিয়াম লিভিংস্টোন, মঈন আলী, জস বাটলার (উইকেটরক্ষক), স্যাম কুরান, আদিল রশিদ, লুক উড, গাস অ্যাটকিনসন



নিউজিল্যান্ড ভবিষ্যদ্বাণী করেছে 11 খেলায়

ডেভন কনওয়ে (উইকে), ফিন অ্যালেন, টিম সেফার্ট, মার্ক চ্যাপম্যান, ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, টিম সাউদি (সি), কাইল জেমিসন, ম্যাট হেনরি, ইশ সোধি


শেষ পাঁচ ম্যাচে ENG বনাম NZ টিম ফর্ম

ENG: LWW L L

NZ: W L L W L


ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড ভবিষ্যদ্বাণী

এই ফাইনাল খেলায় সিরিজ এখনও জীবিত থাকায়, আমরা নিউজিল্যান্ডকে ব্যাট নিয়ে একই পন্থা অবলম্বন করতে দেখতে আশা করি যেখানে তারা শুরুতেই ব্যাট নিয়ে অনেক ঝুঁকি নেয় না এবং একক লড়াইয়ে শক্তভাবে দৌড়ানোর দিকে তাকিয়ে থাকে। রবিবার ফ্ল্যাট প্রদর্শনের পর ইংল্যান্ডকে তাদের খেলায় শীর্ষে থাকতে হবে তবে আমরা আশা করি তারা তাদের সেরা অবস্থায় ফিরে আসবে। সামগ্রিকভাবে, আমরা একটি ঘনিষ্ঠ খেলা আশা করছি কিন্তু ইংল্যান্ডকে জিততে এবং সিরিজ 3-1 তে নিতে সমর্থন করছি।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗

👉 Promo code: BDX2 👈

কোন মন্তব্য নেই