Breaking News

Afghanistan vs Sri Lanka, 6th Match, Group B

 


আফগানিস্তান বনাম শ্রীলঙ্কা, ৬ষ্ঠ ম্যাচ, গ্রুপ বি

সিরিজ: এশিয়া কাপ, 2023

ভেন্যু: গাদ্দাফি স্টেডিয়াম, লাহোর

তারিখ ও সময়: সেপ্টেম্বর 05, 03:00 PM স্থানীয়


2023 এশিয়া কাপের 6 তম ম্যাচে মঙ্গলবার বিকেলে গাদ্দাফি স্টেডিয়ামে আফগানিস্তান এবং শ্রীলঙ্কা মুখোমুখি হয়। রোববার অভিযানের প্রথম ম্যাচে বাংলাদেশের কাছে ৮৯ রানে হেরেছে আফগানিস্তান। উদ্বোধনী ম্যাচে বাংলাদেশের বিপক্ষে ৫ উইকেটে জয় পেয়েছে শ্রীলঙ্কা। আমরা এই গ্রুপ বি ম্যাচের পূর্বরূপ হিসাবে পড়ুন। লাহোরের স্থানীয় সময় 14:30 এ শুরু হয় দিবা-রাত্রির খেলা।


আফগানিস্তান এই ফরম্যাটে খুব খারাপ ফর্মে রয়েছে এবং রবিবার তাদের বেশিরভাগ পরাজয়ের জন্য বাংলাদেশের বিপক্ষে লড়াই করছিল। এই ম্যাচে শ্রীলঙ্কাকে চ্যালেঞ্জ জানাতে তাদের ব্যাট-বলে আরও ভালো ফল করতে হবে।


শক্তিশালী বোলিং প্রদর্শন এবং একটি ইতিবাচক ব্যাটিং প্রদর্শনের পরে 66 বল বাকি থাকতে বৃহস্পতিবার জয়ের লাইন অতিক্রম করে শ্রীলঙ্কা। এই সংঘর্ষে আরেকটি ওয়ানডে জিততে তারা খুব আত্মবিশ্বাসী হবে।


আফগানিস্তান 11 খেলার পূর্বাভাস দিয়েছে

রাহমানুল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), ইব্রাহিম জাদরান, রহমত শাহ, হাশমতুল্লাহ শাহিদি (সি), নজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবী, গুলবাদিন নায়েব, করিম জানাত, রশিদ খান, মুজিব উর রহমান, ফজলহক ফারুকী


শ্রীলঙ্কা ভবিষ্যদ্বাণী করেছে খেলা ১১

পথুম নিসাঙ্কা, দিমুথ করুনারত্নে, কুসাল মেন্ডিস (উইকেটরক্ষক), সাদিরা সামারাউইক্রমা, চারিথ আসালাঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, দাসুন শানাকা (সি), দুনিথ ওয়েললাগে, মহেশ থেকশানা, কাসুন রাজিথা, মাথিশা পাথিরানা


শেষ পাঁচ ম্যাচে AFG বনাম SL টিম ফর্ম

এএফজি: এল এল এল এল এল এল

SL: W W W W W W


আফগানিস্তান বনাম শ্রীলঙ্কা ভবিষ্যদ্বাণী

টুর্নামেন্টে নিজেদের উন্নতির সুযোগ দিতে আফগানিস্তানকে অবশ্যই এই ম্যাচটি জিততে হবে এবং আমরা আশা করি তারা এই ম্যাচে বিশেষভাবে ব্যাট হাতে আক্রমণ করবে। শ্রীলঙ্কা এই ম্যাচে তাদের টপ অর্ডার থেকে আরও রান খুঁজবে তবে মিডল অর্ডারে প্রচুর রান রয়েছে। সামগ্রিকভাবে, আমরা শ্রীলঙ্কাকে খুব শক্তিশালী হতে এবং এই সংঘর্ষে জিততে সমর্থন করছি।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗

👉 Promo code: BDX2 👈

কোন মন্তব্য নেই