Breaking News

Wolves vs Blackpool : EFL Cup

 


উলভস বনাম ব্ল্যাকপুল 

 মঙ্গলবার, 29 আগস্ট 2023 তারিখে EFL কাপে দলগুলি মুখোমুখি হয়।


নেকড়ে সমর্থকরা হতাশ কারণ তারা এই মরসুমে এখনও একটি খেলা জিততে পারেনি। গতবার প্রিমিয়ার লিগে তারা ব্রাইটনের কাছে চার গোলে হেরেছিল। এখন তারা মাসের শেষ ম্যাচে ব্ল্যাকপুলের বিপক্ষে খেলবে।


অন্যদিকে, ব্ল্যাকপুলের ফর্ম অদ্ভুত দেখাচ্ছে কারণ তাদের শেষ তিনটি ম্যাচ গোলশূন্য ড্রতে শেষ হয়েছে। এই প্রতিযোগিতার প্রথম রাউন্ডে তারা ডার্বি কাউন্টিকে ২-০ গোলে হারিয়েছে।


নেকড়ে বনাম ব্ল্যাকপুল হেড টু হেড পরিসংখ্যান

এটা উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে এই দুটি দল শেষবার একে অপরের বিরুদ্ধে 2015 সালে EFL চ্যাম্পিয়নশিপে খেলেছিল। আরেকটি আকর্ষণীয় বিষয় লক্ষ্য করা যায় যে ব্ল্যাকপুল গত পনের বছরে মাত্র দুবার এই ম্যাচ জিতেছে।


উলভস এবং ব্ল্যাকপুলের মধ্যে কে জিতবে?

উলভস এই ম্যাচটি জেতার সম্ভাবনা বেশি। তারা ব্রাইটন এবং ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে খেলার কারণে অগাস্টের ম্যাচগুলি বেশ ব্যস্ত ছিল। তবে ব্ল্যাকপুলের বিপক্ষে তাদের জয়ের রেকর্ড ভালো।


কত গোল আশা করা যায়?

প্রিমিয়ার লিগের দ্বিতীয় ম্যাচে ব্রাইটনের বিপক্ষে একটি গোল করেছিল স্বাগতিক দল। একই সাথে, শেষ তিন ম্যাচে একটিও গোল করতে পারেনি সফরকারীরা। এই সব বিবেচনা করে, এই খেলার জন্য 2.5 গোলের মানদণ্ডের নিচে ব্যাক করা একটি ভাল সিদ্ধান্ত হবে।


নেকড়ে বনাম ব্ল্যাকপুল ভবিষ্যদ্বাণী

ব্ল্যাকপুল লিগ ওয়ানে তিন ম্যাচের জয়হীন রানে আছে। তার উপরে, গত দশ বছরে উলভসের বিপক্ষে তাদের একটি অস্বাভাবিক রেকর্ড রয়েছে। তাদের শেষ তিনটি আউটিং অচলাবস্থায় শেষ হয়েছে। আপনি নিম্নলিখিতগুলি ব্যাক করতে পারেন, কারণ আমাদের প্রথম টিপ হল যে উলভস এই গেমটি 1-0 ব্যবধানে জিতবে– এই টিপের জন্য বিজোড়টির দাম হবে 7.50 বিজোড়।


এগিয়ে চলছি, আমাদের দ্বিতীয় টিপ হল 2.5 এর নিচে গোল করা হবে- এই টিপের জন্য বিজোড় হবে 2.10। এই টিপের মূল কারণ হল ব্ল্যাকপুল শেষ তিনটি ম্যাচে গোলশূন্য খরার মুখোমুখি। তাছাড়া, উলভস তাদের শেষ দুটি খেলায় একত্রিত করে মাত্র একটি গোল করেছে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗

👉 Promo code: BDX2 👈

কোন মন্তব্য নেই