Breaking News

Salford vs Leeds : English Carabao Cup

 


সালফোর্ড বনাম লিডস 

 মঙ্গলবার, 29 আগস্ট 2023 তারিখে ইংলিশ কারাবাও কাপে মুখোমুখি হবে।


পেনিনসুলা স্টেডিয়ামে লীগ কাপের দ্বিতীয় রাউন্ডে লিডসের মুখোমুখি হবে সালফোর্ড। সালফোর্ড লিগ টু অসম পারফরম্যান্সের একটি স্ট্রিং অনুসরণ করে প্রতিযোগিতায় প্রবেশ করে। অ্যামিস, 2-2 ড্রয়ের পর, আগের রাউন্ডে পেনাল্টিতে প্রেস্টন নর্থ এন্ডকে পরাস্ত করেছিল।


তারা প্রতিপক্ষ, লিডস, কয়েকটি উন্নত চ্যাম্পিয়নশিপ ফলাফল নিয়ে খেলায় আসে এবং শেষ রাউন্ডে শ্রুসবারি টাউনকে ২-১ গোলে পরাজিত করে।


স্যালফোর্ড বনাম লিডস হেড টু হেড পরিসংখ্যান

এই দুই দল মাত্র একবার দেখা করেছে, আগস্ট 2019-এ। সেই দিনে লিডস 3-0 গোলে জিতেছিল।


সালফোর্ড বনাম লিডসের মধ্যকার ম্যাচে কে জিতবে?

আমরা এখানে একটি জয় তুলে নিতে লিডসের উপর নির্ভর করছি। তারা এই এক শিরোনাম একটি সম্মানজনক ফর্ম আছে. তাদের গত চারটি ম্যাচের মধ্যে দুটি জয়ে শেষ হয়েছে, যার মধ্যে সবচেয়ে সাম্প্রতিক ম্যাচে তারা চারটি গোল করেছে।


অন্যদিকে সালফোর্ড বর্তমানে ফর্মের জন্য লড়াই করছে। শেষ তিন ম্যাচের দুটিতে হেরেছে তারা।


তদুপরি, লিডস চ্যাম্পিয়নশিপের অন্তর্গত, যা লিগ টু থেকে অনেক বেশি উন্নত।


কত গোল আশা করা যায়?

এই ম্যাচে আমরা গোল আশা করছি। সালফোর্ডের শেষ দুই ম্যাচেই তারা 2.5 এর বেশি গোল করেছে। এছাড়াও, লিডসের গত পাঁচটি ম্যাচের তিনটিই 2.5 গোলে শেষ হয়েছে।


উপরন্তু, এই দুজনের মধ্যে একমাত্র h2h মিটিংয়ে 2.5 গোল হয়েছে। জিনিসের চেহারা দ্বারা, একটি উচ্চ-স্কোরিং ব্যাপার এই সময় আউট প্রত্যাশিত.


ম্যাচে কি দুই দলই গোল করবে?

সাম্প্রতিক সপ্তাহগুলোতে এই দুই দলের কোনোটিরই রক্ষণাত্মক রেকর্ড নেই। গত পাঁচ ম্যাচের প্রতিটিতেই ক্লিন শিট রাখতে ব্যর্থ হয়েছে স্বাগতিকরা। যদিও দর্শকরা শেষ পাঁচ ম্যাচের প্রতিটিতেই ক্লিন শিট রাখতে ব্যর্থ হয়েছে।


সুতরাং, পিচের উভয় প্রান্ত থেকে গোল হওয়ার সম্ভাবনা অনেক বেশি।


সালফোর্ড বনাম লিডস ভবিষ্যদ্বাণী

লিডস চ্যাম্পিয়নশিপে খেলে, যা লিগ টু-এর থেকে উল্লেখযোগ্যভাবে শক্তিশালী, এবং তারা খেলায় ভালো ফর্মে আছে। শেষ চার ম্যাচের দুটিতে জিতেছে তারা। সালফোর্ডের বিপক্ষেও তাদের শক্ত রেকর্ড রয়েছে। উপরন্তু, স্যালফোর্ড ম্যাচে একটি মাঝারি ফর্ম ছিল.


লিডসের জন্য 1.72 ব্যবধানে একটি জয়ই হবে আমাদের মূল বাছাই বাছাই করা সমস্ত পর্যবেক্ষণ বিবেচনা করে।


চলমান, লিডস এখন শেষ দুই ম্যাচে পাঁচ গোল করেছে। এদিকে, সালফোর্ডও রক্ষণাত্মক ত্রুটি প্রদর্শন করেছে এবং তাদের শেষ তিনটি ম্যাচের প্রতিটিতে দুই বা ততোধিক গোল স্বীকার করেছে। তারা তাই, লিডসের 1.5 এর বেশি টিম গোল 1.66 বিজোড় এ একটি দুর্দান্ত বাছাই হবে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗

👉 Promo code: BDX2 👈

কোন মন্তব্য নেই