Breaking News

Molde vs Galatasaray :: UEFA Champions League Qualification

 


                                                           মোল্ড বনাম গালাতাসারে

23 আগস্ট 2023, বুধবার 

UEFA চ্যাম্পিয়ন্স লিগের যোগ্যতা


তৃতীয় কোয়ালিফাইং রাউন্ডের দ্বিতীয় লেগে দুটি গোল করায় ক্লাকসভিকের বিপক্ষে মোল্ডে দুর্দান্ত প্রত্যাবর্তন করেছে। তারা এখন আকার স্টেডিয়ানে প্লে অফে গালাতাসারয়ের বিপক্ষে একটি গুরুত্বপূর্ণ খেলার জন্য প্রস্তুত হবে।


অন্যদিকে, গ্যালাতাসারে এই প্রতিযোগিতার আগের রাউন্ডে মোট ৪-০ গোলে অলিম্পিজাকে পরাজিত করেছিল। তারা এই মাসের শুরু থেকে চ্যাম্পিয়ন্স লিগের সবকটি ম্যাচ জিতেছে।


মোল্ড বনাম গালাতাসারে হেড টু হেড পরিসংখ্যান

এটি লক্ষণীয় যে উভয় দলই প্রথমবারের মতো একে অপরের বিরুদ্ধে খেলবে। এটা জানা দরকার যে গালাতাসারে সুপার লিগের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন। তারা চ্যাম্পিয়ন্স লিগের বাছাইপর্বের আগের রাউন্ডে অলিম্পিজা এবং জালগিরির বিপক্ষে ভালো খেলেছে।


মোল্ডে এবং গালাতাসারয়ের মধ্যে কে জিতবে?

এই ম্যাচে গ্যালাতাসারের জয়ের সম্ভাবনা বেশি। তারা অলিম্পিজাকে ৩-০ ব্যবধানে পরাজিত করেছে তাদের শেষ অ্যাওয়ে জয়ে। তার উপরে, মোল্ডে এই মাসের শুরুতে ক্লাকসভিকের বিপক্ষে প্রথম লেগে হেরেছিলেন। এছাড়াও, দর্শকদের মোল্ডের তুলনায় এই প্রতিযোগিতায় খেলার অভিজ্ঞতা বেশি।


কত গোল আশা করা যায়?

স্বাগতিকরা তাদের শেষ পাঁচটি হোম ম্যাচে অন্তত দুটি গোল করেছে। একই সময়ে, অলিম্পিজার বিপক্ষে মোট ৪-০ গোলে জিতেছে দর্শকরা। এই সব বিবেচনা করে, এই খেলার জন্য 2.5 গোলের মানদণ্ডের উপরে ব্যাক করা একটি ভাল সিদ্ধান্ত হবে।


মোল্ড বনাম গালাতাসারে ভবিষ্যদ্বাণী

এই প্রথমবারের মতো চ্যাম্পিয়ন্স লিগে কঠিন প্রতিপক্ষের মুখোমুখি হতে যাচ্ছে মোল্ডে। এর আগে তারা ক্লাকসভিক ও এইচজেকে-এর বিপক্ষে খেলেছে। একই সময়ে, ইউরোপের বিভিন্ন প্রতিযোগিতায় গ্যালাতাসারের ভালো রেকর্ড রয়েছে। আপনি নিম্নলিখিতটি ব্যাক করতে পারেন, কারণ আমাদের প্রথম টিপ হল যে গ্যালাটাসারায় এই গেমটি জিতবে- এই টিপের জন্য বিজোড়টির দাম হবে 2.50 বিজোড়।


এগিয়ে চলছি, আমাদের দ্বিতীয় টিপ হল 2.5 এর বেশি গোল করা হবে- এই টিপের জন্য বিজোড় হবে 1.80। এই টিপের প্রধান কারণ হল মোল্ডে গত কয়েক সপ্তাহে আকের স্টেডিয়ানে প্রচুর গোল করেছেন। তাছাড়া, গ্যালাতাসারে অলিম্পিজার বিরুদ্ধে তিনটি গোল করেছেন তারা অ্যাওয়ে খেলায়।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗

👉 Promo code: BDX2 👈

কোন মন্তব্য নেই