Breaking News

Metz vs Marseille French Ligue 1

 


মেটজ বনাম মার্সেই

ফ্রেঞ্চ লিগ 1

তারিখ: 18 আগস্ট 2023, শুক্রবার

20:00 UK / 21:00 CET-এ কিক-অফ

ভেন্যু: স্টেড সেন্ট-সিম্ফোরিয়ান (লঙ্গেভিল-লেস-মেটজ)।


2023/24 মৌসুমের প্রথম দিনে রেনেসে পাঁচ গোল দূরে রেখে ফরাসি ফুটবলের শীর্ষ ফ্লাইটে মেটজকে খুব একটা উষ্ণ স্বাগত জানানো হয়নি।


রোজঘন পার্কে রবিবার প্রথম থেকে চূড়ান্ত বাঁশি পর্যন্ত এটি একটি একমুখী রাস্তা ছিল যেখানে মেটজ 90 মিনিটের খেলায় লক্ষ্যে 14টি শটের মুখোমুখি হয়েছিল।


রোমানিয়ান ম্যানেজার লাসজলো বোলোনি তার দলের ড্রেসিংরুমে আত্মা বাড়ানোর জন্য একটি খুব কঠিন কাজের মুখোমুখি হবেন কারণ নতুনদের জন্য সময়সূচী খুব বেশি সহজ হয় না।


শুক্রবার সন্ধ্যায় Stade Saint-Symphorien-এ Gameweek No 2-এর প্রথম ম্যাচে মেটজ মার্সেইয়ের সাথে হোস্ট খেলবে।


স্বাগতিকদের জন্য একমাত্র সুখবর হল যে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের তৃতীয় কোয়ালিফাইং রাউন্ডের বিপরীত লেগে পানাথিনাইকোসের মুখোমুখি হওয়ার মাত্র তিন দিন পর মার্সেই দেশের উত্তরে এই সফর করবে।


মার্সেইয়ের নতুন ম্যানেজার মার্সেলিনো শনিবার তার প্রারম্ভিক লাইনআপে বেশ কিছু পরিবর্তন করেছেন যখন লেস ফোসিয়ানরা সফলভাবে একটি রেইমস পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে, মৌসুমের প্রথম রাউন্ডে 2-1 ব্যবধানে জয় উদযাপন করেছে।


বিতিনহা দ্বিতীয়ার্ধে বিজয়ী হয়ে পার্থক্য গড়ে তোলে কারণ মার্সেলিনোর সৈন্যরা এই অনুষ্ঠানে শুরুর দিকের ওপেনারকে হারানোর পরে টাইতে ফিরে আসার দুর্দান্ত চরিত্র দেখিয়েছিল।


মেটজ বনাম মার্সেই হেড টু হেড

মেটজের বিরুদ্ধে 33টি সংঘর্ষে 18টি জয়, 7টি ড্র এবং 8টি পরাজয়ের সাথে মার্সেই ঐতিহাসিকভাবে আরও সফল দল।

মার্সেই 1-2 জয় উদযাপন করেছিল যখন তারা সর্বশেষ গত বছরের ফেব্রুয়ারিতে স্টেড সেন্ট-সিম্ফোরিয়েন সফর করেছিল।

এই প্রতিদ্বন্দ্বীদের মধ্যে আগের পাঁচটি হেড টু হেড ম্যাচের তিনটি 1-1 স্কোরলাইনে শেষ হয়েছিল।

মেটজ বনাম মার্সেই ভবিষ্যদ্বাণী

মেটজ সিজনের প্রথম খেলায় প্রচুর রক্ষণাত্মক ছিদ্র প্রকাশ করেছেন এবং আমরা আশাবাদী নই যে তারা চ্যাম্পিয়ন্স লিগের অবস্থানের প্রার্থীদের একজনের বিরুদ্ধে সংঘর্ষে সম্ভাবনার বিষয়ে আশাবাদী।


আমরা প্রধান বাজির বিকল্প হিসাবে 1.70 প্রতিকূলতায় জিততে মার্সেইকে নিয়ে যাব যেখানে 2.5 গোলের বেশি FT এছাড়াও 1.72 প্রতিকূলতায় একটি শালীন বাছাইয়ের মতো দেখায় কারণ গত সপ্তাহান্তে Roazhon পার্কে Metz-এর রক্ষণাত্মক পরাজয়ের কারণে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗

👉 Promo code: BDX2 👈

কোন মন্তব্য নেই