Breaking News

Gil Vicente vs Benfica :: Liga Portugal

 

Gil Vicente বনাম বেনফিকা 

 লিগা পর্তুগাল

শনিবার, 26 আগস্ট 2023-এ দলগুলি মুখোমুখি হয়।


বেনফিকা যখন তারা মৌসুমের দ্বিতীয় খেলায় এস্ট্রেলার বিপক্ষে খেলেছিল তখন তারা দুর্দান্ত গুণ দেখিয়েছিল। তারা তিনটি পয়েন্ট জিতেছে এবং তারা গিল ভিসেন্টের সাথে একই ফলাফলের লক্ষ্যে থাকবে।


একই সময়ে, গিল ভিসেন্তে সিজনের দ্বিতীয় খেলায় গুইমারেসের কাছে হেরে যান। এর আগে, তারা পোর্টিমোনেন্সের বিপক্ষে 5-0 গোলের বিশাল জয় উদযাপন করেছিল।


গিল ভিসেন্ট বনাম বেনফিকা হেড টু হেড পরিসংখ্যান

এটি লক্ষ্য করা গুরুত্বপূর্ণ যে এই দলের বিপক্ষে দর্শকরা দুই গেমের জয়ের ধারায় রয়েছে। এই দুই দল শেষবার দেখা হয়েছিল এপ্রিলে এবং বেনফিকা সেই খেলায় দুটি গোল করে জিতেছিল। এই মাঠে, 2015 সালে শুরু হওয়া এই দলের বিরুদ্ধে বেনফিকার 100% জয়ের রেকর্ড রয়েছে।


গিল ভিসেন্তে ও বেনফিকার মধ্যকার ম্যাচে কে জিতবে?

এটা স্পষ্ট যে বেনফিকার এই দলের বিপক্ষে দুর্দান্ত জয়ের রেকর্ড রয়েছে। তারা সম্প্রতি এস্ট্রেলার বিপক্ষে মৌসুমের প্রথম জয় উদযাপন করেছে। তাছাড়া গত দশ বছরে গিল ভিসেন্টে মাত্র দুবার এই ম্যাচ জিতেছেন। তারা তাই, আমরা তিনটি পয়েন্ট জিততে বেনফিকাকে সমর্থন করতে পারি।


কত গোল আশা করা যায়?

ঘরের মাঠে শেষ ম্যাচে পাঁচ গোল করেছে স্বাগতিকরা। একই সময়ে, বেনফিকা তাদের শেষ দুটি ম্যাচে ঠিক দুটি গোল করেছে। এই সব বিবেচনা করে, এই খেলার জন্য স্কোরের মানদণ্ডে উভয় দলকে সমর্থন করা বুদ্ধিমানের কাজ হবে।


গিল ভিসেন্ট বনাম বেনফিকা ভবিষ্যদ্বাণী

এস্ট্রেলার বিপক্ষে তিনটি পয়েন্টই জিতেছে বেনফিকা। পর্তুগাল লিগার ডিফেন্ডিং চ্যাম্পিয়ন যে তারা। নভেম্বরের খেলায় তারা এই দলের বিপক্ষে খেলার উভয় অর্ধেক জিতেছিল। এই সব বিবেচনা করে, প্রথম টিপ হল যে বেনফিকা এই গেমের উভয় অর্ধেক জিতবে- এই টিপের জন্য বিজোড় হবে 1.80 বিজোড়।


এগিয়ে চলছি, এই গেমের জন্য আমাদের দ্বিতীয় টিপ হল যে উভয় দলই স্কোর করবে – এই টিপের জন্য বিজোড়ের দাম হবে 2.00 বিজোড়। এই টিপের প্রধান কারণ হল যে উভয় দলই তাদের শেষ পাঁচটি বৈঠকের তিনটিতে গোল করেছে। তদুপরি, উভয় দলই যথাক্রমে আগস্টের ফিক্সচারে সক্রিয়ভাবে গোল করেছে।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗

👉 Promo code: BDX2 👈

কোন মন্তব্য নেই