Breaking News

B-Love Kandy vs Jaffna Kings, Eliminator

 


বি-লাভ ক্যান্ডি বনাম জাফনা কিংস, এলিমিনেটর

সিরিজ: লঙ্কা প্রিমিয়ার লিগ 2023

ভেন্যু: আর প্রেমদাসা স্টেডিয়াম, কলম্বো

তারিখ ও সময়: আগস্ট 17, 07:30 PM স্থানীয়


লঙ্কা প্রিমিয়ার লিগের এলিমিনেটরে বি-লাভ ক্যান্ডি ও জাফনা কিংস মুখোমুখি হবে। অত্যাশ্চর্য প্রতিযোগিতাটি আর প্রেমাদাসা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এবং শুরু হবে IST সন্ধ্যা 7:30 টায়।


বি-লাভ ক্যান্ডি গত কয়েক ম্যাচে গতি হারিয়েছে। দলটি চার ম্যাচের জয়ের ধারায় ছিল এবং শীর্ষ-দুই ফিনিশের জন্য প্রস্তুত ছিল। তবে, আগের দুই ম্যাচে কলম্বো স্ট্রাইকার্স এবং ডাম্বুলা অরার বিপক্ষে পরাজয় তাদের পয়েন্ট টেবিলে নিচে ঠেলে দিয়েছে।


এদিকে প্লে অফে পৌঁছনোর জন্য জাফনা কিংস খুবই ভাগ্যবান। তারা আটটি ম্যাচে মাত্র তিনটি জয় পরিচালনা করতে পারে তবে একটি ভাল রান রেটের কারণে যোগ্যতা অর্জন করেছিল। দলটিকে এখন খারাপ ফর্মটি ঝেড়ে ফেলতে হবে এবং জ্বলন্ত সব বন্দুক থেকে বেরিয়ে আসতে হবে কারণ তারা এখন দ্বিতীয় সুযোগ পাবে না।


বি-লাভ ক্যান্ডি বাজানোর ভবিষ্যদ্বাণী 11

মোহাম্মদ হারিস, ফখর জামান, দিনেশ চান্দিমাল (উইকেটরক্ষক), অ্যাঞ্জেলো ম্যাথিউস, আশেন বান্দারা, আসিফ আলী, ওয়ানিন্দু হাসরাঙ্গা (সি), চতুরাঙ্গা ডি সিলভা, ইসুরু উদানা, মুজিব উর রহমান, নুয়ান প্রদীপ


জাফনা কিংস 11 বাজানোর ভবিষ্যদ্বাণী করেছে

নিশান মাদুশকা (উইকেটরক্ষক), রহমানুল্লাহ গুরবাজ, ক্রিস লিন, চরিথ আসালাঙ্কা, ডেভিড মিলার/তৌহিদ হৃদয়, শোয়েব মালিক, থিসারা পেরেরা (সি), দুনিথ ওয়েললাগে, মহেশ থেকশানা, দিলশান মাদুশঙ্কা, নুয়ান থুশারা


শেষ পাঁচ ম্যাচে BLK বনাম JKS টিম ফর্ম

BLK: L L W W W

জেকেএস: এল এল ডব্লিউ এল এল


বি-লাভ ক্যান্ডি বনাম জাফনা কিংস ভবিষ্যদ্বাণী

বি-লাভ ক্যান্ডি ফেভারিট হিসেবে শুরু হবে। সবচেয়ে বড় যে বিষয়টি তাদের পক্ষে যায় তা হল হাসরাঙ্গার ফর্ম, যিনি দুর্দান্ত ছিলেন। দলে আরও একজন ভালো স্পিনার আছে মুজিবকে। হাসারাঙ্গা, চান্দিমাল ও ম্যাথিউসও ধারাবাহিকভাবে রান করেছেন। কিংস, ভালো দল থাকা সত্ত্বেও সংগ্রাম করেছে। আমাদের জন্য, বি-লাভ ক্যান্ডি প্রিয়।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗

👉 Promo code: BDX2 👈

কোন মন্তব্য নেই