Breaking News

Al-Wehda vs Al-Ittihad : Saudi Pro League

 


আল-ওয়েহদা বনাম আল-ইত্তিহাদ 
সোমবার, 28 আগস্ট 2023-এ 
সৌদি প্রো লীগে মুখোমুখি হয়।

আল-ওয়েহদা কিং আব্দুল আজিজ স্টেডিয়ামে আল-ইত্তিহাদকে হোস্ট করতে প্রস্তুত তাদের আসন্ন লিগ ম্যাচের জন্য। আল-ওয়েহদা একজোড়া চমৎকার পারফরম্যান্সের পর প্রতিযোগিতায় প্রবেশ করে। আগের লিগের ম্যাচে আল তাইয়ের বিপক্ষে ৩-০ গোলে জয়ের পর তারা টেবিলের পঞ্চম স্থানে আছে।

তারা প্রতিপক্ষ, আল-ইত্তিহাদ, দুর্দান্ত ফলাফলের সিরিজ নিয়ে খেলায় আসে। গতবার আল রিয়াদের বিপক্ষে ৪-০ গোলে জয়ের পর তারা অবস্থানের শীর্ষে রয়েছে।

আল-ওয়েহদা বনাম আল-ইত্তিহাদ হেড টু হেড পরিসংখ্যান
এই দুই ক্লাবের শেষবার দেখা হয়েছিল এপ্রিলে। সেদিন আল-ইত্তিহাদ ২-১ গোলে জয় লাভ করতে সক্ষম হয়।

এছাড়াও, আল-ইত্তিহাদ এই বিরোধিতার বিরুদ্ধে পাঁচ ম্যাচের জয়ের ধারায় রয়েছে।

আল-ওয়েহদা বনাম আল-ইত্তিহাদের মধ্যে কে জিতবে?
আমরা এখানে একটি জয় তুলে নিতে আল-ইত্তিহাদের উপর নির্ভর করছি। তারা এই মুহূর্তে লিগের সবচেয়ে ইন-ফর্ম দল, এই মৌসুমে লিগের তিনটি ম্যাচই জিতেছে।

আল-ওয়েহদা সাম্প্রতিক সপ্তাহগুলিতে ভাল খেলছে কিন্তু এই ধরনের ক্যালিবার দলের বিরুদ্ধে লড়াই করেছে। উপরন্তু, তাদের শেষ পাঁচটি প্রতিযোগীতামূলক হোম ম্যাচের মধ্যে চারটি পরাজয়ে শেষ হয়েছে।

তাছাড়া, এই ম্যাচআপের সাম্প্রতিক ইতিহাসে আল-ইত্তিহাদের একটি চমৎকার h2h রেকর্ড রয়েছে।

কত গোল আশা করা যায়?
এই ম্যাচে আমরা গোল আশা করছি। আল-ওয়েহদার শেষ দুটি ম্যাচেই তারা 2.5 এর বেশি গোল করেছে। এছাড়াও, আল-ইত্তিহাদ এই মৌসুমে এখন পর্যন্ত লিগে শীর্ষস্থানীয় গোলদাতা এবং সাম্প্রতিক সপ্তাহগুলিতে দুর্দান্ত হারে গোল করেছে। গত তিন ম্যাচে তাদের আক্রমণাত্মক পরিসংখ্যান মোট 2.5 গোলের উপরে নির্দেশ করে।

এছাড়াও, এই দুজনের মধ্যে গত ছয়টি h2h মিটিংয়ের মধ্যে পাঁচটিতে 2.5 এর বেশি লক্ষ্য রয়েছে। জিনিসের চেহারা দ্বারা, একটি উচ্চ-স্কোরিং ব্যাপার এই সময় আউট প্রত্যাশিত.

আল-ওয়েহদা বনাম আল-ইত্তিহাদ ভবিষ্যদ্বাণী
আল-ইত্তিহাদ ম্যাচে দুর্দান্ত ফর্মে রয়েছে। এই মৌসুমে তারা তিনটি লিগ ম্যাচ জিতে শেষ করেছে। আল-ওয়েহদার বিপক্ষে তাদের সাম্প্রতিক রেকর্ডও রয়েছে। উপরন্তু, আল-ওয়েহদা এই ধরনের ক্যালিবার দলের বিরুদ্ধে লড়াই করেছে।

ফলস্বরূপ, আমরা খুব কমই তাদের পয়েন্ট ড্রপ কল্পনা করতে পারি। তাই, আপনি হাফটাইমে লিড পেতে দর্শকদের ব্যাক করতে পারেন এবং শেষ পর্যন্ত 1.66 এর মতভেদে ম্যাচ জিততে পারেন।

দ্বিতীয় টিপের জন্য, 1.66 মতভেদে 2.5 এর বেশি গোল খুব আশাব্যঞ্জক বলে মনে হচ্ছে। দুই দলেরই সাম্প্রতিক গোল সম্পৃক্ততা বিবেচনা করে তাদের ম্যাচ এবং তারা অতীতের ফলাফল।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

🤗তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !🤗

👉 Promo code: BDX2 👈

কোন মন্তব্য নেই