Breaking News

Los Angeles FC vs St. Louis City:: Major League Soccer

 


লস অ্যাঞ্জেলেস FC বনাম সেন্ট লুইস সিটির

মেজর লিগ সকারে 

 13 জুলাই 2023-এ মুখোমুখি হবে।


সেন্ট লুইস সিটি বর্তমানে পশ্চিমের সেরা দল। তারা টেবিলের শীর্ষে রয়েছে এবং তাও হাতে একটি খেলা নিয়ে। তারা টেবিলের শীর্ষে তিন পয়েন্টের লিড রয়েছে এবং সম্মেলনে অন্য যেকোনো দলের চেয়ে আটটি বেশি গোল করেছে।

এদিকে, লস অ্যাঞ্জেলেস দীর্ঘ জয়হীন রানে রয়েছে। প্রকৃতপক্ষে, তারা তাদের চারটি সামগ্রিক ম্যাচের মধ্যে তিনটিতে হেরেছে, এবং তাদের আগের বারোটি সামগ্রিক খেলার মধ্যে মাত্র দুটি জিততে পেরেছে।

লস এঞ্জেলেস এফসি বনাম সেন্ট লুই সিটি হেড টু হেড পরিসংখ্যান

প্রথমবারের মতো মুখোমুখি হতে চলেছে দুই দল।


লস অ্যাঞ্জেলেস এফসি বনাম সেন্ট লুইস সিটির মধ্যে ম্যাচটি কে জিতবে?

লস অ্যাঞ্জেলেস এফসি একটি সংগ্রামী সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। চারটি এমএলএস ফিক্সচারে তারা শুধু জয়হীনই রয়ে গেছে তাই নয়, এর মধ্যে তিনটিতেও পরাজয় হয়েছে।

তারা এই প্রক্রিয়ায় বিপুল সংখ্যক গোল করতে দিচ্ছে, এবং এই বিষয়টিও বিবেচনায় নেয় যে তারা মোট বারোটি ম্যাচ-আপের পরে মাত্র দুটি জয় নিবন্ধন করতে পেরেছিল।

অন্যদিকে, সেন্ট লুই সিটি টেবিলের শীর্ষে রয়েছে এবং দীর্ঘ জয়ের ধারায় রয়েছে। পশ্চিমে সবচেয়ে বেশি গোলও করেছে তারা।

তারা দুর্দান্ত ফর্মে রয়েছে এবং লড়াইরত লস অ্যাঞ্জেলেস এফসির বিরুদ্ধে তাদের উপরে রয়েছে। শীর্ষস্থানীয় সেন্ট লুইস সিটির জন্য একটি জয় প্রত্যাশিত ফলাফল বলে মনে হচ্ছে।


লস এঞ্জেলেস এফসি বনাম সেন্ট লুইস সিটি ভবিষ্যদ্বাণী

লস অ্যাঞ্জেলেস এফসি বারোটি সামগ্রিক খেলার মধ্যে থেকে মাত্র দুটি জয় নিশ্চিত করতে পারে। তারা এমন কঠিন সমস্যায় পড়েছে যে তারা চারটি সামগ্রিক ম্যাচের তিনটিতে হেরেছে।

অন্যদিকে, সেন্ট লুইস সিটি তিন পয়েন্টের লিড নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে এবং তারাও জয়ের ধারায় রয়েছে। হাতে একটি খেলা থাকা সত্ত্বেও তারা টেবিলের শীর্ষে উঠতে সক্ষম হয়েছে।

জিনিসগুলির চেহারা অনুসারে, সেন্ট লুই সিটির জন্য একটি জয় প্রত্যাশিত, এবং এর জন্য মতভেদ 4.50 এ স্থাপন করা হয়েছে৷

পশ্চিমে এখন পর্যন্ত সবচেয়ে বেশি গোলও করেছে তারা। প্রকৃতপক্ষে, তারা সম্মেলনের পরবর্তী সেরা দলের চেয়ে আটটি বেশি গোল করেছে। লস অ্যাঞ্জেলেসের প্রতিরক্ষা এই মুহুর্তে সংগ্রাম করছে, 3.5 ওভার ম্যাচের গোল বাজি 2.25 বিজোড়-এ আকর্ষণীয় দেখাচ্ছে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://cutt.ly/Qwi7W2mw

https://bit.ly/3pOtzKM

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই