Breaking News

Alianza Lima vs Atletico MG:: South American Copa Libertadores

 


আলিয়াঞ্জা লিমা বনাম অ্যাটলেটিকো এমজি 

বুধবার, 7 জুন 2023-

 দক্ষিণ আমেরিকান কোপা লিবার্তাদোরেসে ।


আলিয়াঞ্জা লিমার এই লিবার্তাদোরস মরসুমে একটি শালীন শুরু হয়েছিল, কিন্তু এটি আরও বজায় রাখতে ব্যর্থ হয়েছিল। দলটি শুরুতে দুটি অপরাজিত খেলা রেকর্ড করেছিল, কিন্তু পরের দুটি লিগ ম্যাচ হেরে গ্রুপ জি টেবিলের পাদদেশে চলে যায়।

বুধবার তাদের একটি শক্ত ম্যাচ হবে কারণ দলটি প্রতিদ্বন্দ্বীদের পরিদর্শন করার সময় ফর্মে থাকা অ্যাটলেটিকো এমজি দলের মুখোমুখি হবে। এটাও মনে রাখবেন যে অ্যাটলেটিকো গত দুটি লিবার্তোদোরস ফিক্সচারে পরপর জিতেছে।


আলিয়াঞ্জা লিমা বনাম অ্যাটলেটিকো এমজি হেড টু হেড পরিসংখ্যান

তারা অতীতে মাত্র একবার দেখা করেছে এবং এটি বিপরীত ম্যাচে ছিল যা অ্যাটলেটিকো এমজির জন্য 2-0 ব্যবধানে জয়ে শেষ হয়েছিল।


আলিয়াঞ্জা লিমা বনাম অ্যাটলেটিকো এমজির মধ্যে কে জিতবে?

আলিয়াঞ্জা লিমা ঘরের মাঠে অসাধারণ ফর্মে আছেন। দলটি ঘরের মাঠে দুটি লিবার্তোডোরস ম্যাচ খেলেছে এবং দুটিতেই জয় পেতে ব্যর্থ হয়েছে।

অন্যদিকে, অ্যাটলেটিকো এমজিও রাস্তায় একই রকম ফর্ম করছে। যাইহোক, তারা রিভার্স ফিক্সচার জয় এবং লিগের বর্তমান সামগ্রিক ফর্ম এই মুহুর্তে আলিয়াঞ্জা লিমা যা অনুসরণ করে তার চেয়ে লম্বা।

তারা তাই, আমরা বুধবার আলিয়াঞ্জা লাইমের বিপক্ষে জয় নিশ্চিত করতে সফরকারী দল অ্যাটলেটিকো এমজিকে সমর্থন করতে চাই।


ম্যাচে কত গোল হবে?

এই দুজনের খেলা চারটি Libertadores ম্যাচের মধ্যে দুটিতে গোল ছিল 2.5 ফুটের নিচে। তারা শুধুমাত্র h2h সংঘর্ষেও 2.5 গোল ফুটের কম ছিল। সুতরাং, আমরা এখানে প্রচুর গোল আশা করি না।


ম্যাচে কি দুই দলই গোল করবে?

আমরা এখানে উভয় দলের স্কোরিং প্রদর্শনের সম্ভাবনা সম্পর্কে নিশ্চিত নই। উভয় দলই এই মুহুর্তে অপ্রতিরোধ্য রক্ষণাত্মক লাইনে রয়েছে আলিয়াঞ্জা লিমা সবচেয়ে খারাপ।


আলিয়াঞ্জা লিমা বনাম অ্যাটলেটিকো এমজি ভবিষ্যদ্বাণী

অ্যাটলেটিকো এমজি এই মুহূর্তে তুলনামূলকভাবে ভালো ফর্মে আছে। তারা দুই ম্যাচে জয়ের ধারায় রয়েছে এবং আলিয়াঞ্জা লিমা দুই ম্যাচে হারের ধারা অনুসরণ করছে।

আমরা এই ম্যাচের মূল টিপ হিসেবে অ্যাটলেটিকো এমজিকে 1.80 অডেজে জিততে চাই। দ্বিতীয় টিপের জন্য, আমরা 1.75 বিজোড় এ 2.5 এর নিচে গোল টিপ রাখতে চাই।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই