Breaking News

Mumbai Indians vs Royal Challengers Bangalore, 54th Match

 


মুম্বাই ইন্ডিয়ান্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, 54 তম ম্যাচ

সিরিজ: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ 2023

ভেন্যু: ওয়াংখেড়ে স্টেডিয়াম, মুম্বাই

তারিখ ও সময়: মে 09, 07:30 PM স্থানীয়


মুম্বাই ইন্ডিয়ান্স ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) 2023 এর পয়েন্ট টেবিলের 6 তম স্থানে রয়েছে তারা লিগের 10 টি ম্যাচ থেকে 5 জয় এবং 5 হারে। দলের 10 পয়েন্ট আছে।

সূর্যকুমার যাদব 175 স্ট্রাইক রেটে 293 রান নিয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের পক্ষে সর্বোচ্চ রান সংগ্রাহক। তিনি 12টি ছক্কা এবং 34টি চার মেরেছেন। ক্যামেরন গ্রিনও 150 স্ট্রাইক রেটে 272 রান করেছেন।

পীযূষ চাওলা মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য সেরা বোলার এবং 16 গড়ে এবং 7.18 ইকোনমি রেট বোলিং করার সময় 17 উইকেট নিয়েছেন।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) 2023 এর পয়েন্ট টেবিলের 5 তম স্থানে রয়েছে তারা লিগের 10 টি ম্যাচে 5 জয় এবং 5 হারে। দলের 10 পয়েন্ট আছে।

ফাফ ডু প্লেসিস রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পক্ষে 157 স্ট্রাইক রেটে 511 রান সহ সর্বোচ্চ রান সংগ্রাহক। তিনি 29টি ছক্কা এবং 40টি চার মেরেছেন। বিরাট কোহলিও 135 স্ট্রাইক রেটে 419 রান করেছেন।

মোহাম্মদ সিরাজ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে সেরা বোলার হয়েছেন এবং ১৯ গড়ে এবং ৭.৭০ এর ইকোনমি রেট বোলিং করে ১৫ উইকেট নিয়েছেন।

স্কোয়াডস

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর - ফাফ ডু প্লেসিস (সি), বিরাট কোহলি, সুয়শ প্রভুদেসাই, রজত পাতিদার, দিনেশ কার্তিক, অনুজ রাওয়াত, ফিন অ্যালেন, গ্লেন ম্যাক্সওয়েল, ওয়ানিন্দু হাসরাঙ্গা, শাহবাজ আহমেদ, হর্ষাল প্যাটেল, ডেভিড উইলি, কর্ন শর্মা, মহিপাল লোমার, লোমর মহম্মদ সিরাজ, জোশ হ্যাজেলউড, সিদ্ধার্থ কৌল, আকাশ দীপ, রিস টপলে, হিমাংশু শর্মা, মাইকেল ব্রেসওয়েল, মনোজ ভান্দগে, রাজন কুমার, অবিনাশ সিং, আর সোনু যাদব


মুম্বাই ইন্ডিয়ান্স - রোহিত শর্মা (সি), টিম ডেভিড, রমনদীপ সিং, তিলক ভার্মা, সূর্যকুমার যাদব, ইশান কিশান, ট্রিস্তান স্টাবস, ডিওয়াল্ড ব্রেভিস, জোফরা আর্চার, জাসপ্রিত বুমরাহ, অর্জুন টেন্ডুলকার, আরশাদ খান, কুমার কার্তিকেয়া, হৃতিক শোকিন, জেসন বেহরেনডর্ফ , আকাশ মাধওয়াল, ক্যামেরন গ্রিন, ঝিয়ে রিচার্ডসন, পীযূষ চাওলা, ডুয়ান জানসেন, বিষ্ণু বিনোদ, শামস মুলানি, নেহাল ওয়াধেরা, রাঘব গোয়াল, মোহিত রাঠে


শেষ 5 ম্যাচের ফলাফল (সর্ব সাম্প্রতিক প্রথম)

মুম্বাই ইন্ডিয়ান্স - LWWLL

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর - LWLWW


মুখোমুখি

মুম্বাই ইন্ডিয়ান্স- ১

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর - 4


শেষ হেড টু হেড সংঘর্ষের ফলাফল

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে ৮ উইকেটে হেরেছে মুম্বাই ইন্ডিয়ান্স

ভেন্যু গাইড (ঘরোয়া টি-টোয়েন্টি) - ওয়াংখেড়ে স্টেডিয়াম, মুম্বাই


টস কে জিতবে? - মুম্বাই ইন্ডিয়ান্স

কে জিতবে? - মুম্বাই ইন্ডিয়ান্স

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

1 টি মন্তব্য: