Breaking News

AC Milan vs Inter Milan :: Champions League

 


AC মিলান বনাম ইন্টার মিলান

 10 মে 2023 বুধবার 


আমরা অবশেষে চ্যাম্পিয়ন্স লিগে মিলান ডার্বি খেলছি। এসি মিলান এই মুহুর্তে অপরাজিত রয়েছে এবং এই উত্তেজনাপূর্ণ এবং ভয়ঙ্কর চ্যালেঞ্জের জন্য বেশ উচ্ছ্বসিত।

এবং মনে হচ্ছে ইন্টার টাস্কের চেয়ে বেশি। তারা জয়ের ধারায় রয়েছে, এবং বিপুল সংখ্যক গোলে স্লট করছে।


এসি মিলান বনাম ইন্টার মিলান হেড টু হেড পরিসংখ্যান

সর্বশেষ এনকাউন্টারটি ইন্টারের জন্য 1-0 ব্যবধানে জয়ে শেষ হয়েছিল এবং মাত্র দুই মাস আগে সংঘর্ষটি হয়েছিল। উল্লেখ্য যে তারা গত চারটি মিটিং এর মধ্যে তিনটিতেও জিতেছে।

যাইহোক, এই ভেন্যুতে, স্বাগতিকরা গত দুই বছরে অপরাজিত, এবং এখানে সর্বশেষ সংঘর্ষে 3-2 জয়ের রেকর্ডও করেছে।


এসি মিলান বনাম ইন্টার মিলানের ম্যাচে কে জিতবে?

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে জায়গা পাওয়ার জন্য এই দুই প্রচণ্ড প্রতিদ্বন্দ্বী লড়াই করার কারণে একটি পেরেক কামড়ানোর ব্যাপার আশা করুন। দুই দলই ভালো ফর্মে আছে, এবং শুরুর বাঁশির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।

তবে, এই দুইয়ের মধ্যে, ইন্টারের স্কোয়াড আরও ভাল অবস্থায় রয়েছে বলে মনে হচ্ছে। তারা পাঁচ ম্যাচের বিজয়ী স্ট্রেচে রয়েছে এবং প্রক্রিয়ায় তাদের সম্মিলিত স্কোরকার্ড 15-1 আছে।

সাম্প্রতিক বছরগুলিতে h2h সংঘর্ষেও তারা সেরা দল হয়েছে।

স্বাগতিক এসি মিলান অবশ্যই অতিথিদের জন্য জীবন কঠিন করে তুলবে, কিন্তু আমি এই প্রথম লেগে একটি গতি পরিবর্তনকারী জয় নিশ্চিত করতে ইন্টারের পাশে আছি।


কত গোল আশা করা যায়?

ইন্টার শেষ ছয় ম্যাচ মিলিয়ে 18টি গোল করেছে, যেখানে তারা শেষ দশটি ম্যাচের মধ্যে মাত্র একবারই জালের পিছনের অংশ খুঁজে পেতে ব্যর্থ হয়েছে। তদুপরি, এই স্টেডিয়ামে সর্বশেষ h2h মিটিংটিও একটি পাঁচ-লক্ষ্যের ব্যাপার ছিল।


এই বুধবার বিপুল সংখ্যায় লক্ষ্যগুলি অনুমান করুন।


এসি মিলান বনাম ইন্টার মিলান ভবিষ্যদ্বাণী

ইন্টার সব প্রতিযোগিতায় পাঁচ-ফিক্সচার জয়ের ধারায় রয়েছে – এমনকি প্রক্রিয়ায় তাদের সম্মিলিত স্কোরকার্ডও রয়েছে 15-1। তারা সর্বশেষ h2h সংঘর্ষে একটি জয়ও রেকর্ড করেছে এবং গত চারটি এই ধরনের মিটিংয়ের মধ্যে তিনটিতে জয়লাভ করতে পেরেছে।

অন্যদিকে, এসি মিলান তাদের মোট তেরোটি খেলার মধ্যে নয়টিতে জয়হীন ছিল, এবং এটি যুক্তি দেওয়া যেতে পারে যে তারা ডার্বি প্রতিদ্বন্দ্বী হিসাবে প্রস্তুত নয়।

সম্ভবত, ইন্টার মিলান থেকে জয় 2.50 বিজোড় এ একটি ভাল বাজি হবে।

তবে এটি সিএল সেমিফাইনালের প্রথম লেগ। আর দীর্ঘ সময়ের মধ্যে এই প্রথম এই দুই দলই প্রতিযোগিতায় এত অগ্রসর মঞ্চে।

এসি মিলান বাড়িতে আছে, এবং তাদের ভক্তরা সোচ্চারভাবে সমর্থন করবে। তারা শেষ 11 ম্যাচে মাত্র একবার জালের পিছনে খুঁজে পেতে ব্যর্থ হয়েছে।

মনে হচ্ছে স্কোর করার জন্য উভয় দলই 2.00 বিজোড়-এ একটি ভাল বাছাই হবে।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

1 টি মন্তব্য: