Breaking News

UEFA Europa League : Manchester United vs Sevilla

 



ম্যানচেস্টার ইউনাইটেড বনাম সেভিলা 

UEFA ইউরোপা লিগ

 বৃহস্পতিবার, 13 এপ্রিল 2023।

রেড ডেভিলরা ইউরোপে তাদের ট্রফির খরার অবসান ঘটাতে মরিয়া, এবং যে কোনও মূল্যে ইউরোপা শিরোপা পেতে চলেছে৷ তারা দুর্দান্ত ফর্মে রয়েছে এবং খেলোয়াড়রা এরিক টেন হ্যাগের পিছনে একতাবদ্ধ।

এদিকে, সেভিলা তাদের সবচেয়ে খারাপ মৌসুমগুলোর মধ্যে একটি পার করছে। লা লিগায় 20 জনের টেবিলে তারা 13 তম স্থানে রয়েছে।


ম্যানচেস্টার ইউনাইটেড বনাম সেভিলা হেড টু হেড পরিসংখ্যান

বর্তমান ফর্মের বিপরীতে, সেভিলা বছরের পর বছর ধরে ভালো h2h রেকর্ড করেছে। প্রকৃতপক্ষে, একটি একক ড্র বাদে, বছরের পর বছর ধরে তাদের 100% জয়ের রেকর্ড রয়েছে।


ম্যানচেস্টার ইউনাইটেড বনাম সেভিলার ম্যাচে কে জিতবে?

ডেভিলরা তাদের সামগ্রিক পাঁচটি ম্যাচের মধ্যে চারটি জিতেছে এবং গুরুত্বপূর্ণভাবে তারা 23টি ঘরের মাঠের মধ্যে 21টি জিতেছে। এটা বলার অপেক্ষা রাখে না যে তারা দুর্দান্ত ফর্মে রয়েছে এবং তারা প্রিমিয়ার লিগে অন্তত তৃতীয় স্থান অর্জনের পরে যাচ্ছে।

অন্যদিকে, সেভিলা এমন গভীর গোলমালের মধ্যে রয়েছে যে তারা শেষ দশটি ম্যাচ থেকে মাত্র তিনটি জয় পেয়েছে এবং তারা গত পাঁচটি রোড ট্রিপের মধ্যে চারটিতে হেরেছে।

পরিস্থিতি যেমন দাঁড়ায়, ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য একটি প্রভাবশালী জয়ের প্রত্যাশা করুন।


কত গোল আশা করা যায়?

টেন হ্যাগের পুরুষরা 20 টিতে দুই বা ততোধিক গোল করেছে তারা 23টি ঘরের মাঠে দেখা দিয়েছে, যখন সেভিলা তাদের আগের দশটি রোড ট্রিপের পাঁচটিতে দুই বা তার বেশি গোল করেছে। সেভিলার লড়াইয়ের কথা বিবেচনা করে, এই বৃহস্পতিবার উভয়ের মধ্যে একটি উচ্চ-স্কোরিং ব্যাপার আশা করুন।


ম্যাচে কি দুই দলই স্কোর করবে?

ডেভিলরা ঘরের মাঠে শেষ চারটি পিএল গেমে পরিষ্কার শীট রেখেছিল, এবং সংগ্রামী সেভিলার বিপক্ষে কীর্তি পুনরাবৃত্তি করা তাদের পক্ষে কঠিন হবে না। এই বৃহস্পতিবার পিচের উভয় প্রান্ত থেকে আসা গোলের উপর নির্ভর করা বোকামি হবে।


ম্যানচেস্টার ইউনাইটেড বনাম সেভিলা ভবিষ্যদ্বাণী

রেড ডেভিলরা এত ভালো ফর্মে আছে যে, ঘরের মাঠে তারা শেষ হার প্রায় সাত মাস আগে। প্রকৃতপক্ষে, তারা ঘরের মাঠে 23টি খেলার মধ্যে 21টি জিতেছে এবং তারা পিএল-এ শীর্ষ-তিনটি শেষ করার পরে যাচ্ছে।

অন্যদিকে, সেভিলা স্প্যানিশ শীর্ষ ফ্লাইটে 13 তম স্থানে রয়েছে এবং এক পর্যায়ে মনে হয়েছিল যে তারা রেলিগেশনের পথে রয়েছে। এমনকি তারা আগের পাঁচটি রোড ট্রিপের মধ্যে চারটি হারিয়েছে।

জিনিসগুলির চেহারা অনুসারে, ম্যানচেস্টার ইউনাইটেডের একটি -1.5 এশিয়ান হ্যান্ডিক্যাপ 2.20 বিজোড় সময়ে একটি প্রতিশ্রুতিশীল বিকল্প হবে।

চলমান, তারা 23টি হোম ফিক্সচারের মধ্যে 20টিতে দুটি বা তার বেশি গোল করেছে, যখন সেভিলা তাদের আগের দশটি রোড ট্রিপের পাঁচটিতে দুই বা তার বেশি গোল করেছে।

সম্ভবত, 2.5 ওভারের ম্যাচ গোলগুলি 1.80 বিজোড়-এ একটি শালীন পছন্দ বলে মনে হচ্ছে।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই