Breaking News

UEFA Champions League :: Chelsea vs Real Madrid

 


চেলসি বনাম রিয়াল মাদ্রিদ

উয়েফা চ্যাম্পিয়নস লীগ

তারিখ: 18 এপ্রিল 2023, মঙ্গলবার

20:00 UK / 21:00 CET-এ কিক-অফ

ভেন্যু: স্ট্যামফোর্ড ব্রিজ (লন্ডন)।


ইংলিশ রাজধানীতে যাত্রার আগে রিয়াল মাদ্রিদ একটি বড় সুবিধা অর্জন করেছে কারণ করিম বেনজেমা এবং মার্কো অ্যাসেনসিও প্রতিটি অর্ধে একটি করে গোল করে এস্তাদিও সান্তিয়াগো বার্নাব্যুতে স্প্যানিশদের জন্য 2-0 ব্যবধানে আরামদায়ক জয় নিশ্চিত করেছে।

ছয় দিন আগে মাদ্রিদে আমরা যা দেখেছি তার উপর ভিত্তি করে রিভার্স ফিক্সচারে চেলসি মাত্র দুই গোলের ঘাটতি বহন করতে পেরে সন্তুষ্ট হবে।

বর্তমান চ্যাম্পিয়ন্স লিগের হোল্ডাররা গত সপ্তাহে শুরু থেকে শেষ পর্যন্ত খেলাটিকে সম্পূর্ণ নিয়ন্ত্রণ করেছিল এবং তারা গ্যাস থেকে পা সরিয়ে নেওয়ার সময়ও প্রতিদ্বন্দ্বীদের পরাজিত করেছে বলে মনে হচ্ছে।

অন্তর্বর্তীকালীন ম্যানেজার ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড মঙ্গলবার রাতে স্ট্যামফোর্ড ব্রিজে ফিরতি লেগে বেন চিলওয়েলকে ছাড়াই থাকবেন কারণ বার্নাব্যুতে ঘন্টার চিহ্নে লেফট উইং-ব্যাক বিদায় নেওয়া হয়েছিল।

এটি ছিল টানা চতুর্থ খেলা যেখানে ব্লুজরা জালের পিছনে খুঁজে পেতে ব্যর্থ হয়েছে এবং সব প্রতিযোগিতায় জয় ছাড়াই টানা পঞ্চম।

অন্যদিকে, রিয়াল মাদ্রিদ অব্যাহত রেখেছে তারা মহাদেশীয় আধিপত্য এবং সাধারণত শক্তিশালী স্পেল প্রতিযোগিতা জুড়ে শেষ চারটি আউটিংয়ে তৃতীয় জয় পেয়ে।

লস ব্লাঙ্কোস শেষের শেষ তৃতীয়টিতে উচ্চ উড়ে চলেছে কারণ তারা প্রতিযোগিতা জুড়ে টানা চারটি আউটিংয়ে দুই বা তার বেশি গোল পেয়েছে। এই রানের মধ্যে রয়েছে ন্যু ক্যাম্পে কোপা দেল রে সেমিফাইনালে বার্সেলোনাকে ৪-০ গোলে হারানো।


চেলসি বনাম রিয়াল মাদ্রিদ হেড টু হেড

বুধবারের এই জয়ে রিয়াল মাদ্রিদকে ব্লুজের বিপক্ষে সার্বিক হেড টু হেড রেকর্ডে এগিয়ে দিয়েছে।

লস ব্লাঙ্কোস এখন চেলসির বিপক্ষে আগের আট হেড টু হেড আউটে চারটি জয়, একটি ড্র এবং তিনটি পরাজয় রয়েছে।

রিয়াল মাদ্রিদ ব্লুজের বিপক্ষে শেষ তিনটি ম্যাচের প্রতিটিতে দুই বা তার বেশি গোল করেছে।


চেলসি বনাম রিয়াল মাদ্রিদের ভবিষ্যদ্বাণী

আমরা স্প্যানিশ রাজধানীতে ছয় দিন আগে এই দুটি দলের মধ্যে মানের উপসাগর দেখেছি এবং তারা লন্ডনে মঙ্গলবার রাতে কোনও ভিন্ন ফলাফলের দিকে ইঙ্গিত করার মতো খুব বেশি কিছু নয়। চেলসি ইদানীং পিচের উভয় প্রান্তে সত্যিই লড়াই করছে, বিশেষ করে আক্রমণে।


অন্যদিকে লস ব্লাঙ্কোস ইচ্ছামতো গোল করছে। আমরা রিয়াল মাদ্রিদকে 2.55 প্রতিকূলতায় জিততে সমর্থন করার মূল্য দেখতে পাচ্ছি। এছাড়াও আপনি বিকল্পভাবে কার্লো আনচেলত্তির পুরুষদেরকে 2.37 ব্যবধানে দুই বা তার বেশি গোল করতে নিতে পারেন।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই