Breaking News

UEFA Champions League :: Bayern Munich vs Manchester City

 


বায়ার্ন মিউনিখ বনাম ম্যানচেস্টার সিটি

উয়েফা চ্যাম্পিয়নস লীগ

তারিখ: 19 এপ্রিল 2023, বুধবার

20:00 UK / 21:00 CET-এ কিক-অফ

ভেন্যু: আলিয়াঞ্জ এরিনা (মিউনিখ)।


গত মঙ্গলবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে ইতিহাদ স্টেডিয়ামে বায়ার্ন মিউনিখকে হারিয়ে তিনটি অনুপস্থিত গোল করে ম্যানচেস্টার সিটি তাদের ফর্মের বিস্ময়কর স্পেল অব্যাহত রেখেছে।

ম্যানচেস্টারে একটি ঝড়ো সন্ধ্যায় এটি একটি দর্শনীয় ঘটনা ছিল কারণ বায়ার্ন মিউনিখের সেন্টার-ব্যাক (আপনি এটি ডায়োট উপমেকানো পড়তে পারেন) প্রতিদ্বন্দ্বীদের কখনই নষ্ট না করার সুযোগ দেওয়ার জন্য ভয়ানক ভুল করা শুরু করা পর্যন্ত উভয় দলই তীক্ষ্ণভাবে দেখাচ্ছিল।

পেপ গার্দিওলার যন্ত্রপাতি চূড়ান্ত তৃতীয়টিতে একটি উচ্চতর শ্রেণী দেখিয়েছিল যখন এটি সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিল এবং প্রাপ্যভাবে এই অনুষ্ঠানে 3-0 জয়ের দাবি করেছিল।

বায়ার্ন মিউনিখ একটি বড় দল, বিশ্বের সবচেয়ে বড় দলগুলির মধ্যে একটি, এবং তারা মিউনিখের দিনে যে কোনও প্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে এমন ঘাটতি বাতিল করতে পারে।

তবুও, এই ম্যানচেস্টার সিটির দলটি এমন কিছু করার জন্য খুব ভাল অবস্থায় রয়েছে। বাভারিয়ান হেভিওয়েটদের বিরুদ্ধে জয়টি ছিল ইংলিশ চ্যাম্পিয়নদের প্রতিযোগিতা জুড়ে স্পিনে নবম জয়।

পেপের সৈন্যরা সমস্ত প্রতিযোগিতায় আগের পাঁচটি ম্যাচের প্রতিটিতে কমপক্ষে তিনটি গোলের ব্যবধানে জিতেছে যা তাদের বর্তমান ফর্ম সম্পর্কে যথেষ্ট বলে।

অন্যদিকে, বায়ার্ন মিউনিখের ড্রেসিং রুমের পরিবেশটি ধারণা থেকে অনেক দূরে, বিশেষ করে ইংলিশ মাটিতে প্রথম লেগের ঠিক পরে সাদিও মানে এবং লেরয় সানের মধ্যে কথিত লড়াইয়ের পরে।


বায়ার্ন মিউনিখ বনাম ম্যানচেস্টার সিটি হেড টু হেড

ম্যানচেস্টার সিটি বাভারিয়ানদের বিরুদ্ধে হেড টু হেড রেকর্ডে লিড নিয়েছিল কারণ এই ম্যাচআপে তাদের এখন এগারো ম্যাচে ছয়টি জয় এবং পাঁচটি পরাজয় রয়েছে।

মজার ব্যাপার হল, এই দুই হেভিওয়েটের মধ্যে এগারোটি হেড টু হেড অ্যাফেয়ার্সের কেউই বিজয়ী ছাড়া শেষ হয়নি।

আগের তিনটি হেড টু হেড মিটিংয়ের মধ্যে শুধুমাত্র একটিতেই উভয় প্রান্তে গোল হয়েছে।


বায়ার্ন মিউনিখ বনাম ম্যানচেস্টার সিটি ভবিষ্যদ্বাণী

টমাস টুচেল এই মুহুর্তে সমাধান করার জন্য অনেক সমস্যা রয়েছে। বায়ার্ন মিউনিখের দায়িত্বে থাকা উদ্বোধনী চারটি খেলায় দুটি জয় ও পরাজয়ের মাধ্যমে তিনি কোনোভাবেই আলিয়াঞ্জ অ্যারেনায় রাজত্বের একটি প্রতিশ্রুতিশীল শুরু করতে পারেননি। তুচেলের অধীনে এই চারটি আউটিংয়ের তিনটিতে অন্তত দুটি গোলের অনুমতি দিয়েছে বাভারিয়ানরা।


বায়ার্ন মিউনিখের স্পষ্টতই রক্ষণাত্মক সমস্যা রয়েছে এবং ম্যানচেস্টার সিটি বর্তমানে গ্রহের সবচেয়ে নির্মম আক্রমণকারী দল। বায়ার্নের রক্ষণাত্মক ছিদ্রকে শাস্তি দেওয়ার জন্য এরলিং হাল্যান্ডের আবার জায়গা পাওয়া উচিত। আপনি নরওয়েজিয়ান সুপারস্টারকে 1.83 প্রতিকূলতায় যেকোনও সময় স্কোর করতে পারবেন, যখন আপনি 2.5 এর বেশি গোল FT এবং উভয় দলের শীর্ষ স্কোর 1.72 প্রতিকূলতায় বাছাই করে খুব কমই ভুল করবেন।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই