Breaking News

Netherlands – Eredivisie : Ajax vs Fortuna Sittard

 


Ajax বনাম Fortuna Sittard

 9 এপ্রিল, 2023, রবিবার 

ডাচ এরিডিভিসিতে ।


Ajax দেরিতে মুখোমুখি হওয়া প্রতিটি পোশাকে জয়ের মাধ্যমে লিগে তাদের চিত্তাকর্ষক ফর্ম বজায় রেখেছে। ফলস্বরূপ, দলটি স্ট্যান্ডিংয়ে দ্বিতীয় স্থানে বসার জন্য PSV-কে ধাক্কা দেয়।

তবে, তারা এখনও বর্তমান টেবিলের শীর্ষস্থানীয় ফেয়েনুর্ডের মধ্যে একটি ভাল ব্যবধান রয়েছে। তারা সাম্প্রতিক আউটিং যা একটি ড্র এবং একটি পরাজয়ের মসৃণ ফর্ম প্রভাবিত করে শেষ হয়েছে. রবিবার হারানো গতি ফিরে পাওয়ার আশায় থাকবে দলটি।


Ajax বনাম Fortuna Sittard হেড টু হেড পরিসংখ্যান

এই ম্যাচ আপের সাম্প্রতিক ইতিহাসে আয়াক্স প্রভাবশালী শক্তি। তারা এই মুহূর্তে 13 ম্যাচ অপরাজিত স্ট্রীক আছে.

এই ভেন্যুতে, Ajax 1999 সাল থেকে Feyenoord এর বিরুদ্ধে 100% অপরাজিত থাকার রেকর্ড করছে। এখানে সিটার্ডের বিরুদ্ধে গত সাতটি মিটিং থেকে তারা মোট 34টি গোল করেছে।


Ajax বনাম Fortuna Sittard ম্যাচটি কে জিতবে?

সাম্প্রতিক ম্যাচ আপে বর্তমান টপার ফেইনুর্ডের কাছে হারার আগে অ্যাজাক্স ঘরের মাঠে আট ম্যাচ অপরাজিত ছিল।

এদিকে, Fortuna Sittard গত ছয়টি রোড ট্রিপের মধ্যে তিনটিতে জিতেছে এবং হেরেছে। এছাড়াও মনে রাখবেন যে তারা স্ট্যান্ডিংয়ে শীর্ষ অর্ধের বাইরে থাকা দলের বিরুদ্ধে জিতেছে।

তার উপরে, এই ম্যাচ-আপের সাম্প্রতিক ইতিহাসে আয়াক্সের প্রভাব রয়েছে। সুতরাং, আমরা রবিবার আয়াক্সের জন্য জয়ের প্রত্যাশা করছি।


ম্যাচে কত গোল হবে?

আয়াক্স এই মৌসুমে সবচেয়ে বেশি 2.5 গোলের রেকর্ড করেছে। Ajax এর ম্যাচ প্রতি গোলের হার 3.5 এর বেশি এবং আমরা আশা করতে পারি তারা রবিবার আরও 2.5 গোল করবে।


ম্যাচে কি দুই দলই গোল করবে?

গোল করার সময়, Ajax তাদের প্রতিপক্ষের কাছ থেকেও গোল রোধ করতে পেরেছে চিত্তাকর্ষকভাবে। সিটার্ডের মতো একটি অসামঞ্জস্যপূর্ণ দল হয়তো এজাক্সকে অতিক্রম করতে পারবে না এই ম্যাচটিকে একটি করে স্কোর করার জন্য।


Ajax বনাম Fortuna Sittard পূর্বাভাস

Ajax-এর চিত্তাকর্ষক h2h ফর্ম এবং তারা এই সিজনে হোম রান করছে এই মুহূর্তে Fortuna Sittard-এর চেয়ে ভাল বলে মনে হচ্ছে।

তারা তাই, আমরা Ht/Ft: Ajax-কে 1.55 odds এ প্রধান টিপ হিসেবে রাখতে চাই। দ্বিতীয় টিপের জন্য, আমরা 1.80 মতভেদে 3.5 এর বেশি গোল রাখতে চাই।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই