Breaking News

Delhi Capitals vs Kolkata Knight Riders, 28th Match

 


দিল্লি ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্স, ২৮তম ম্যাচ

সিরিজ: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ 2023

ভেন্যু: অরুণ জেটলি স্টেডিয়াম, দিল্লি

  তারিখ ও সময়: এপ্রিল 20, 07:30 PM স্থানীয়


বৃহস্পতিবার সন্ধ্যায় 2023 ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের 28 তম ম্যাচে দিল্লি ক্যাপিটালস কলকাতা নাইট রাইডার্সের সাথে মুখোমুখি হয়। ক্যাপিটালস টেবিলের নীচে চার পয়েন্ট পিছিয়ে রয়েছে এবং এই মৌসুমে এখন পর্যন্ত তাদের পাঁচটি খেলাই হেরেছে। পাঁচের মধ্যে দুটি জয় নিয়ে সপ্তম স্থানে রয়েছে নাইট রাইডার্স। আমরা এই ম্যাচের পূর্বরূপ হিসাবে পড়ুন। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে স্থানীয় সময় 19:30 টায় খেলা শুরু হয়।

দিল্লি ক্যাপিটালস টুর্নামেন্টে এখন পর্যন্ত সবকটি ম্যাচেই পরাজিত হয়েছে। তাদের এই ম্যাচে সুযোগ দেওয়ার জন্য একটি স্তর বাড়াতে তাদের বোলিং আক্রমণের প্রয়োজন।

কলকাতা নাইট রাইডার্স তাদের শেষ দুটি ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদ এবং মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে হেরেছে কিন্তু আমরা আশা করি তাদের ব্যাট হাতে পর্যাপ্ত মান থাকবে এই ম্যাচে জিততে।


DC পূর্বাভাস - 11

ডেভিড ওয়ার্নার (সি), মিচেল মার্শ, যশ ধুল, মনীশ পান্ডে, অক্ষর প্যাটেল, ললিত যাদব, আমান খান, অভিষেক পোরেল (উইকেটরক্ষক), কুলদীপ যাদব, অ্যানরিচ নর্টজে, মুস্তাফিজুর রহমান


KKR পূর্বাভাস - 11

লিটন দাস (উইকেটরক্ষক), নারায়ণ জগদীসান, ভেঙ্কটেশ আইয়ার, নীতীশ রানা (সি), শার্দুল ঠাকুর, রিংকু সিং, আন্দ্রে রাসেল, সুনীল নারিন, উমেশ যাদব, লকি ফার্গুসন, বরুণ চক্রবর্তী


শেষ পাঁচ ম্যাচে DC বনাম KKR টিম ফর্ম

DC: এল এল ডব্লিউ এল

KKR: এল এল ডব্লিউ এল


ডিসি বনাম কেকেআর পূর্বাভাস

কলকাতা নাইট রাইডার্স পরপর দুটি হেরেছে এবং দিল্লি ক্যাপিটালস এই অভিযানে এখন পর্যন্ত তাদের পাঁচটি ম্যাচের সবকটিতেই হেরেছে, উভয় দলই বৃহস্পতিবার সন্ধ্যায় জয় পেতে মরিয়া। অ্যানরিচ নর্টজে এবং মুস্তাফিজুর রহমান উভয়েই দিল্লি ক্যাপিটালসের হয়ে কম পারফরম্যান্স করেছেন এবং এই বছর তাদের দলকে সাফল্যের সুযোগ দেওয়ার জন্য তাদের আরও বেশি উইকেট তৈরি করতে হবে। ভেঙ্কটেশ আইয়ার দুর্দান্ত ফর্মে থাকায়, আমরা এই খেলায় জয় পেতে কলকাতা নাইট রাইডার্সকে সমর্থন করছি।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই