Breaking News

World Giants vs Asia Lions, Final

 


ওয়ার্ল্ড জায়ান্টস বনাম এশিয়া লায়ন্স, ফাইনাল

সিরিজ: লিজেন্ডস লীগ ক্রিকেট 2023

ভেন্যু: ওয়েস্ট এন্ড পার্ক আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, দোহা

তারিখ ও সময়: 20 মার্চ, 05:30 PM স্থানীয়


যদিও তারা গ্রুপ পর্বের শীর্ষে শেষ করেছে, বিশ্ব জায়ান্টরা নিজেদের থেকে খুব বেশি এগিয়ে যেতে চাইবে না কারণ তারা এশিয়া লায়ন্সের চেয়ে মাত্র দুই পয়েন্ট উপরে ছিল। যাইহোক, তারা বৃহস্পতিবার এশিয়াকে 20 রানে হারিয়েছে এবং এই ম্যাচে তাদের আরেকটি পরাজয়ের সম্ভাবনা রয়েছে বলে মনে করবে।


তারা গ্রুপে প্রথম দুটি খেলায় জয়লাভ করার পর, অনেক পন্ডিত টুর্নামেন্টে এশিয়া লায়ন্স থেকে সম্পূর্ণ আধিপত্যের ভবিষ্যদ্বাণী করেছিলেন কিন্তু তারপরে তারা শেষ দুটি গ্রুপ পর্বের ম্যাচ হেরে যায়। শনিবারের এলিমিনেটরে জয়ের পথে ফিরে আসার পরে, তারা এই ফাইনালে কীভাবে লাইন আপ করে তা দেখতে আকর্ষণীয় হবে।


ওয়ার্ল্ড জায়ান্টস- 11

ক্রিস গেইল, হাশিম আমলা, শেন ওয়াটসন (সি), জ্যাক ক্যালিস, কেভিন ও ব্রায়েন, মরনে ভ্যান উইক (উইকেটরক্ষক), সামিত প্যাটেল, ব্রেট লি, টিনো বেস্ট, ক্রিস এমপোফু, মন্টি পানেসার, রিকার্ডো পাওয়েল


এশিয়া লায়ন্স - 11

উপুল থারাঙ্গা (উইকেটরক্ষক), তিলকরত্নে দিলশান, মোহাম্মদ হাফিজ, মিসবাহ-উল-হক, থিসারা পেরেরা, আসগর আফগান, আবদুল রাজ্জাক, শহীদ আফ্রিদি (অধিনায়ক), সোহেল তানভীর, পারস খাদকা, আবদুর রাজ্জাক, ইসুরু উদানা


ওয়ার্ল্ড জায়ান্টস বনাম এশিয়া লায়ন্স ভবিষ্যদ্বাণী

এটি গত দুই দশকের সেরা কিছু খেলোয়াড়ের সাথে একটি সত্যিই উত্তেজনাপূর্ণ টুর্নামেন্ট যা দেখায় যে তাদের এখনও বিনোদন করার প্রতিভা এবং দক্ষতা রয়েছে। এশিয়া লায়ন্স শনিবার ভারতের মহারাজাদের জন্য অনেক ভালো ছিল কিন্তু আমরা আশা করি এই প্রতিযোগিতাটি প্রতিপক্ষের ক্ষেত্রে এক ধাপ এগিয়ে যাবে। ওয়ার্ল্ড জায়ান্টরা গ্রুপ পর্বে খুব চিত্তাকর্ষক ছিল এবং আমরা তাদের শীর্ষে আসতে এবং এই ফাইনাল জিততে সমর্থন করছি। 



1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই