Breaking News

UEFA Europa League : Real Sociedad vs Roma

 


রিয়াল সোসিয়েদাদ বনাম রোমা

উয়েফা ইউরোপা লিগ

তারিখ: 16 মার্চ 2023, বৃহস্পতিবার

20:00 UK / 21:00 CET-এ কিক-অফ

ভেন্যু: রিয়েল এরিনা (ডোনোস্টিয়া-সান সেবাস্টিয়ান)।


উইকএন্ডের লা লিগা অ্যাকশনে ম্যালোর্কাকে দেখতে ব্যর্থ হয়ে রিয়াল সোসিয়েদাদ লড়াই চালিয়ে যাচ্ছে।


বাস্করা এখন টানা চারটি লিগ খেলায় জয়হীন এবং তারা শীর্ষ-চার ফিনিশিং এবং পরবর্তী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে একটি স্থানের জন্য গুরুতরভাবে আপস করেছে।


প্রধান কোচ ইমানোল আলগুয়াসিল তার দলের সৃজনশীলতার অভাবের কারণে চিন্তিত হতে পারেন কারণ রিয়াল সোসিয়েদাদ আজকাল পরিষ্কার-কাট ওপেনিং পাওয়া খুব কঠিন মনে করছে।


বাস্করা প্রতিযোগিতা জুড়ে শেষ চারটি খেলায় একবারই জালের পিছনের সন্ধান করতে পেরেছে। সাত দিন আগে ইতালির রাজধানীতে ইউরোপা লিগ টাইয়ের প্রথম লেগে রোমাকে হুমকি দেওয়ার জন্য তারা খুব কমই করেছে।


রিয়াল সোসিয়েদাদ সব প্রতিযোগিতায় শেষ আট ম্যাচে একটি জয় পেয়েছে এবং রোমানদের বিরুদ্ধে এই ম্যাচে দুই গোলের ঘাটতি আমরা কমই দেখতে পাচ্ছি।


রবিবার সাসুওলোর কাছে 3-4 গোলে পরাজয়ের কারণে দর্শকরা উল্লেখযোগ্যভাবে উচ্চ আত্মার সাথে খেলায় প্রবেশ করবে না।


মারাশ কুম্বুলার জন্য একটি লাল কার্ড অবশ্যই উল্লেখিত হারের সাথে অনেক কিছু করার ছিল কিন্তু জোসে মরিনহোর সৈন্যদের জন্য এটি যৌক্তিকতা নয় যারা শেষ পাঁচটি লিগ ম্যাচের মধ্যে দুটি জিতেছিল।


রোমা সেরি এ টেবিলের শীর্ষ চার থেকে বাদ পড়েছে এবং তারা রবিবার বিকেলে ল্যাজিওর বিরুদ্ধে একটি খুব কঠিন এবং গুরুত্বপূর্ণ সিটি ডার্বির দিকে তাকিয়ে আছে।


রিয়াল সোসিয়েদাদ বনাম রোমা হেড টু হেড

রোমে গত সপ্তাহের সংঘর্ষটি ছিল এই প্রতিদ্বন্দ্বীদের মধ্যে প্রথম হেড টু হেড এনকাউন্টার।

রোমা সাত দিন আগে স্টেডিও অলিম্পিকোতে ২-০ ব্যবধানে জয় উদযাপন করেছিল কারণ এই অনুষ্ঠানে বেশিরভাগ খেলায় রিয়াল সোসিয়েদাদ চূড়ান্ত তৃতীয়টিতে দাঁতহীন ছিল।


রিয়াল সোসিয়েদাদ বনাম রোমা ভবিষ্যদ্বাণী

আমরা আশা করি হোসে মরিনহোর রক্ষণাত্মক পদ্ধতিতে রোমা এই টাই বন্ধ করবে। রিয়াল সোসিয়েদাদ যাইহোক দেরিতে গোলের জন্য লড়াই করছে।


1.53 প্রতিকূলতা সত্ত্বেও 2.5 গোলের নিচে FT হল সেরা বাজির বিকল্প, যেখানে মূল্য সন্ধানকারীরা 8.50 প্রতিকূলতায় 1-0 জিততে রোমাকে তাড়া করতে পারে।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই