Breaking News

Spain – Copa del Rey :: Real Madrid vs Barcelona

 


রিয়াল মাদ্রিদ বনাম বার্সেলোনা

স্প্যানিশ কোপা দেল রে

তারিখ: 2 মার্চ 2023, বৃহস্পতিবার

20:00 UK / 21:00 CET-এ কিক-অফ

ভেন্যু: এস্তাদিও সান্তিয়াগো বার্নাব্যু (মাদ্রিদ)।


সেমিফাইনালের ড্র তিক্ত স্প্যানিশ প্রতিদ্বন্দ্বীদের জন্য নিষ্ঠুর ছিল কারণ রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনা কোপা দেল রে ফাইনালের জন্য লড়াই করবে।


বৃহস্পতিবার সন্ধ্যায় এস্তাদিও সান্তিয়াগো বার্নাব্যুতে প্রথম লেগ হবে। যদিও লা লিগার অবস্থানের শীর্ষে ব্লাউগ্রানার সাত পয়েন্টের সুবিধা রয়েছে, রিয়াল মাদ্রিদ উচ্চ আত্মার সাথে এটিতে আসবে।


এর কারণ আগের দুই ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেড এবং আলমেরিয়ার কাছে বার্সেলোনার ধারাবাহিক পরাজয়ের ধারা।


আলমেরিয়ার বিরুদ্ধে রবিবার বিকেলে জাভি তার কিছু নিয়মিত স্টার্টারকে রক্ষণাত্মক লাইনে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন, যখন চার দিন আগে এস্তাদিও দে লস জুয়েগোস মেডিটেরানিয়েসে দলের আক্রমণাত্মক ইউনিট চূড়ান্ত তৃতীয়টিতে খুব বেশি প্রস্তাব দেয়নি।


এই সবের ফলেই বার্সেলোনার কাছে ১-০ ব্যবধানে পরাজয় ঘটেছে যারা স্পষ্টতই উপভোগ করছে না যে তারা আজকাল সেরা ফর্মে আছে।


জাভি এবং তার সৈন্যদের জন্য সবচেয়ে খারাপ মুহুর্তে ফর্মের ড্রপটি এসেছিল কারণ বার্সেলোনা রিয়াল মাদ্রিদ, ভ্যালেন্সিয়া, অ্যাথলেটিক বিলবাও এবং তারপরে রিয়াল মাদ্রিদ আবার (লিগে) প্রতিযোগীতা জুড়ে পরবর্তী চারটি ম্যাচে মুখোমুখি হবে।


লস ব্লাঙ্কোস শনিবারও জ্বলে উঠতে পারেনি যখন তারা শহরের প্রতিপক্ষ অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে ১-১ গোলের অচলাবস্থায় হার এড়াতে পারেনি।


তবুও, ক্লাব বিশ্বকাপ ট্রফি জেতার পর থেকে কার্লো আনচেলত্তির লোকেরা মজার জন্য স্কোর করছে। লস ব্লাঙ্কোস পাঁচটি জিতেছে এবং সমস্ত প্রতিযোগিতায় আগের ছয়টি খেলার একটিতে ড্র করেছে।


রিয়াল মাদ্রিদ বনাম বার্সেলোনা হেড টু হেড

এই মৌসুমে ইতিমধ্যেই দুবার মুখোমুখি হয়েছে এই দুই দল। রিয়াল মাদ্রিদ লিগের খেলা ৩-১ গোলে জিতেছে, আর বার্সেলোনা অভিন্ন স্কোরলাইনে সুপার কাপ জয়ের প্রতিশোধ নিয়েছে।

সামগ্রিকভাবে, এস্তাদিও সান্তিয়াগো বার্নাব্যুতে বার্সেলোনার সাথে আগের ৪১ হেড টু হেড মিটিংয়ে রিয়াল মাদ্রিদ মাত্র ১৪টি জয় পেয়েছে।

শেষ পাঁচটি এল ক্লাসিকোর মধ্যে চারটিতে অন্তত চারটি গোলের প্রস্তাব দেওয়া হয়েছে।


রিয়াল মাদ্রিদ বনাম বার্সেলোনা ভবিষ্যদ্বাণী

সম্প্রতি উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে অ্যানফিল্ডে লিভারপুলকে হারিয়ে পাঁচ গোল করেছে রিয়াল মাদ্রিদ। বার্সেলোনা ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে দুটি ইউরোপা লিগের প্রতিটিতে দুটি করে গোলের অনুমতি দিয়েছে।


এস্তাদিও সান্তিয়াগো বার্নাব্যুতে আগের সফরে ব্লাউগ্রানা তিনটি গোল করেছিল। আমরা রিয়াল মাদ্রিদকে 1.90 প্রতিকূলতায় মূল বাজি হিসাবে জিততে সমর্থন করব, যখন দ্বিতীয় বাছাই করিম বেনজেমা 2.00 প্রতিকূলতায় যে কোনও সময় গোল করতে পারবেন।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই