Breaking News

South Africa vs West Indies, 3rd T20I

 


দক্ষিণ আফ্রিকা বনাম ওয়েস্ট ইন্ডিজ, তৃতীয় টি-টোয়েন্টি

সিরিজ: ওয়েস্ট ইন্ডিজের দক্ষিণ আফ্রিকা সফর, 2023

ভেন্যু: ওয়ান্ডারার্স স্টেডিয়াম, জোহানেসবার্গ

তারিখ ও সময়: মার্চ 28, 06:00 PM স্থানীয়


T20I ইতিহাসে যুক্তিযুক্তভাবে সর্বশ্রেষ্ঠ ম্যাচের সাক্ষী হওয়ার পরে, মঙ্গলবার জোহানেসবার্গের ওয়ান্ডারার্স স্টেডিয়ামে তাদের নিজ নিজ সিরিজের ভাগ্য নির্ধারণের জন্য দক্ষিণ আফ্রিকা এবং ওয়েস্ট ইন্ডিজ 3 দিনের মধ্যে তৃতীয়বারের জন্য শিং লক করতে প্রস্তুত। ২য় টি-টোয়েন্টির পরে আমি 40 ওভারের কম সময়ে মোট 517 রান করতে দেখেছি, এই দুই দেশের জন্য একটি মহাকাব্যিক প্রতিযোগিতার জন্য মঞ্চটি পুরোপুরি সেট করা হয়েছে। এর আগে, আসুন পূর্বাভাসিত প্লেয়িং ইলেভেন, টিম নিউজ, আবহাওয়ার প্রতিবেদন এবং আরও অনেক কিছুর উপর বিস্তারিত নজর দেওয়া যাক।


দক্ষিণ আফ্রিকা সেঞ্চুরিয়ানে 20 ওভারের মধ্যে 259 রান করে T20 আন্তর্জাতিক ইতিহাসে সর্বকালের সর্বশ্রেষ্ঠ তাড়া রেকর্ড করেছে। ফরম্যাটে পরপর তিনটি হারের ধারাকে ভেঙে প্রোটিয়ারা শুধুমাত্র সিরিজটি বাঁচিয়ে রাখতে পারেনি কিন্তু তারা মার্কি সাউথপা কুইন্টন ডি ককের নেতৃত্বে স্টাইলে তা করেছে।


২য় টি-টোয়েন্টিতে হারের পর ওয়েস্ট ইন্ডিজ বিধ্বস্ত হবে কারণ জনসন চার্লস একজন ওয়েস্ট ইন্ডিয়ান (ক্রিস গেইলের চেয়ে আট কম বল নিয়ে) দ্রুততম সেঞ্চুরি করে ওয়েস্ট ইন্ডিজকে ২৫৮ রানে নিয়ে গিয়েছিলেন। যাইহোক, তারা বোলিং ইউনিটের রান ফাঁস করছে কারণ কোনো বোলারেরই ওভার প্রতি 10 রানের নিচে ইকোনমি রেট ছিল না। স্টক বেশি হওয়ায়, দূরে থাকা পক্ষ জোহানেসবার্গে খালাস চাওয়ার জন্য আগ্রহী হবে


দক্ষিণ আফ্রিকা-১১

রিলি রোসোউ, কুইন্টন ডি কক (উইকে), বজর্ন ফরচুইন, মার্কো জানসেন, হেনরিখ ক্লাসেন, তাবরেজ শামসি, রেজা হেন্ড্রিক্স, এইডেন মার্করাম (সি), ওয়েন পার্নেল, ডেভিড মিলার, কাগিসো রাবাদা।


ওয়েস্ট ইন্ডিজ -11

ব্র্যান্ডন কিং, আকেল হোসেইন, নিকোলাস পুরান, জনসন চার্লস (ডব্লিউকে), রেমন রেইফার, রোভম্যান পাওয়েল (সি), জেসন হোল্ডার, শেলডন কটরেল, কাইল মায়ার্স, রোমারিও শেফার্ড, ওডেন স্মিথ


শেষ পাঁচ ম্যাচে RSA বনাম WI টিম ফর্ম

RSA: W L L L W

WI: LW L W L


দক্ষিণ আফ্রিকা বনাম ওয়েস্ট ইন্ডিজ ভবিষ্যদ্বাণী

তারা বলেছে যে তৃতীয় টি-টোয়েন্টিতে তারের নিচে যাওয়ার উপাদান এবং সম্ভাবনা রয়েছে এতে কোন সন্দেহ নেই। উভয় দলেরই দুর্দান্ত ফর্মে থাকা মার্কি ব্যাটসম্যান থাকার কারণে, তারা স্বতন্ত্র স্পিনাররা এই খেলার ফলাফল নির্ধারণে এক্স-ফ্যাক্টর হতে পারে। এটিকে উদ্ধৃত করে, আমরা ভবিষ্যদ্বাণী করছি যে জোহানেসবার্গে দক্ষিণ আফ্রিকা ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে ২-১ ব্যবধানে সিরিজ জিতবে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2


কোন মন্তব্য নেই