Breaking News

New Zealand vs Sri Lanka, 1st Test

 


নিউজিল্যান্ড বনাম শ্রীলঙ্কা, প্রথম টেস্ট

সিরিজ: শ্রীলঙ্কা সফর নিউজিল্যান্ড, 2023

ভেন্যু: হ্যাগলি ওভাল, ক্রাইস্টচার্চ

তারিখ এবং সময়: মার্চ 09-মার্চ 13, 11:00 AM স্থানীয়


ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে শ্রীলঙ্কার মুখোমুখি হবে নিউজিল্যান্ড। দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট শুরু হবে স্থানীয় সময় বৃহস্পতিবার ৯ মার্চ রাত ১১টায়।

সিরিজের দ্বিতীয় টেস্টে ইংল্যান্ডের বিপক্ষে ঐতিহাসিক জয়ের পর 1-1 ড্র করার পর, নিউজিল্যান্ড এই ম্যাচের জন্য তাদের স্কোয়াডে একই 13 জন খেলোয়াড়কে বেছে নিয়েছে। ইশ সোধি এবং জ্যাকব ডাফিও নির্বাচিত নন।

দর্শকরা এই টেস্ট সিরিজে 2021 - 2023 ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে জায়গা করে নিয়ে আসে। এটা অসম্ভাব্য, তবে এই সিরিজের দুটি টেস্টই জিতলে এবং অস্ট্রেলিয়া চতুর্থ টেস্টে ভারতকে হারালে শ্রীলঙ্কা ফাইনালে চলে যাবে।


নিউজিল্যান্ড - 11

টম ল্যাথাম, ডেভন কনওয়ে, কেন উইলিয়ামসন, উইল ইয়ং, হেনরি নিকোলস, ড্যারিল মিচেল, টম ব্লান্ডেল (উইকেটরক্ষক), মাইকেল ব্রেসওয়েল, টিম সাউদি (সি), ম্যাট হেনরি, নীল ওয়াগনার


শ্রীলঙ্কা- 11

দিমুথ করুণারত্নে (সি), কুসল মেন্ডিস, ওশাদা ফার্নান্দো, ধনঞ্জয়া ডি সিলভা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, দিনেশ চান্দিমাল (উইকেটরক্ষক), নিরোশান ডিকভেলা, কাসুন রাজিথা, চামিকা করুনারত্নে, লাহিরু কুমারা, প্রবাথ জয়সুরিয়া


নিউজিল্যান্ড বনাম শ্রীলঙ্কা হেড টু হেড

মোট ম্যাচ- 36টি

নিউজিল্যান্ড- 16

শ্রীলঙ্কা - 9

ড্র-11


নিউজিল্যান্ড বনাম শ্রীলঙ্কা ভবিষ্যদ্বাণী

যদিও নিউজিল্যান্ড গত সপ্তাহে ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ইনিংসের বিশাল ঘাটতি থেকে ফিরে এসেছিল, তারা মূলত নিজেদের একটি খারাপ অবস্থানে নিয়েছিল এবং শ্রীলঙ্কা এর থেকে প্রচুর ইতিবাচক ফল নেবে। শ্রীলঙ্কার নিউজিল্যান্ডকে চ্যালেঞ্জ করার প্রতিভা আছে কিন্তু তারা খেলোয়াড়দের কন্ডিশনে অভ্যস্ত হবে কিনা সেটা অন্য বিষয়। আমাদের ভবিষ্যদ্বাণী হল নিউজিল্যান্ডের বৃহত্তর মানের জন্য বল গুরুত্বপূর্ণ হবে। আমরা জয়ের জন্য নিউজিল্যান্ডকে সমর্থন করছি।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই