Breaking News

EURO Qualification :: England vs Ukraine

 


ইংল্যান্ড বনাম ইউক্রেন 

26 মার্চ 2023 রবিবার

ইউরো কোয়ালিফায়ারে

থ্রি লায়নস একটি দানব দল তৈরি করছে, আসন্ন ইউরো এবং আরও গুরুত্বপূর্ণ, বিশ্বকাপের প্রত্যাশায়। তারা এই আন্তর্জাতিক বিরতি গণনা করতে বদ্ধপরিকর হবে।


এদিকে, ইউক্রেনীয়রা বিশ্বকাপের জন্য যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হয়েছে এবং এই মুহুর্তে বেশ মরিচা পড়েছে - 2022 সালের সেপ্টেম্বরে স্কোয়াডটি শেষ খেলেছিল।


ইংল্যান্ড বনাম ইউক্রেন হেড টু হেড পরিসংখ্যান

সর্বশেষ লড়াই শেষ হয়েছে ০-৪ গোলে ইংলিশদের। তাদের একটি অপরাজিত রেকর্ডও রয়েছে যা 2009 পর্যন্ত প্রসারিত, এবং সর্বোপরি, তাদের ঘরে এখন পর্যন্ত একটি নিখুঁত জয়ের রেকর্ড রয়েছে - একটি একক ড্র বাদে।


ইংল্যান্ড বনাম ইউক্রেনের ম্যাচে কে জিতবে?

থ্রি লায়নদের বিশ্ব ফুটবলে সম্ভবত সেরা স্কোয়াড রয়েছে। একমাত্র দল যারা তাদের এই বিষয়ে কোন প্রতিযোগিতা দিতে পারে তা হল ফ্রান্স।


ইংলিশরা বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে উঠেছিল, কিন্তু শেষ পর্যন্ত রানার্সআপ এবং প্রাক্তন চ্যাম্পিয়ন ফ্রান্সের কাছে হেরে যেতে হয়েছিল।


তবে তারা আরও একটি সোনালী প্রজন্মের খেলোয়াড়দের পূর্ণ ব্যবহার করতে বদ্ধপরিকর। এটি আরও সাহায্য করে যে বছরের পর বছর ধরে এই প্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে তাদের কাছে একটি নিখুঁত h2h রেকর্ড রয়েছে।


ইউক্রেনীয়রা গত সাত মাসে একটি খেলা খেলেনি, এবং তারা মরিচা, সেইসাথে অসঙ্গতিপূর্ণ।


ইংলিশদের কাছে জয়ের আশা।


কত গোল করা যাবে?

সর্বশেষ h2h এনকাউন্টারে ইংলিশরা কেবল চারটি গোলই করেনি, তবে তারা গত ছয়টি খেলার মধ্যে চারটিতে জালের পিছনে খুঁজে পেয়েছে। ডব্লিউসি কোয়ার্টার ফাইনালে ফ্রান্সের কাছে না গেলে তারা শিরোপা নিশ্চিত করতে পারত। এই সপ্তাহান্তে একটি উচ্চ-স্কোরিং ব্যাপার আশা.


ম্যাচে কি দুই দলই স্কোর করবে?

তাদের h2h ইতিহাসের কোর্সে, মাত্র দুবার ইউক্রেন নেটের পিছনে খুঁজে পেতে সক্ষম হয়েছে। ইংলিশ স্কোয়াডের আধিপত্য এমনই যে, এই রবিবার তাদের কাছে মেনে নেবে বলে আশা করাটা বোকামি হবে।


ইংল্যান্ড বনাম ইউক্রেন ভবিষ্যদ্বাণী

ইংলিশরা বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালে উঠে এসেছে এবং তার চেয়েও বেশি কিছু তারা গত বছর ইউরো থেকে বাদ পড়েছে। ঘরের মাঠে খেলতে গিয়ে ফাইনালে ইতালির বিপক্ষে পেনাল্টিতে পড়ে তারা।


তারা সেই মিসের জন্য সংশোধন করতে বদ্ধপরিকর। আবারও তারা বাড়িতে, এবং একটি অসংলগ্ন ইউক্রেনের বিরুদ্ধে লড়াই করে।


এই প্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে বছরের পর বছর ধরে তাদের একটি দুর্দান্ত h2h রেকর্ড রয়েছে, সর্বশেষ এনকাউন্টারটি তাদের পক্ষে 4-0 জয়ে শেষ হয়েছে।


সম্ভবত, ইংল্যান্ডে একটি -1.5 এশিয়ান হ্যান্ডিক্যাপ 2.00 বিজোড় সময়ে একটি ভাল বাছাই হবে।


চলমান, তারা সর্বশেষ h2h এনকাউন্টারে চারটি গোল করেছে এবং মোট ছয়টি ম্যাচের চারটিতে তিন বা তার বেশি গোল করেছে। এবং এই মুহুর্তে ইউক্রেন তাদের রক্ষণের সাথে লড়াই করছে, ইংল্যান্ডের দ্বারা 2.5 ওভার টিম গোল 2.50 বিজোড় প্রতিশ্রুতিপূর্ণ দেখাচ্ছে।


 1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই