Breaking News

UEFA Europa League : Manchester United vs Barcelona

 


ম্যানচেস্টার ইউনাইটেড বনাম বার্সেলোনা

উয়েফা ইউরোপা লিগ

তারিখ: 23 ফেব্রুয়ারি 2023, বৃহস্পতিবার

20:00 UK / 21:00 CET-এ কিক-অফ

ভেন্যু: ওল্ড ট্র্যাফোর্ড (ম্যানচেস্টার)।


বৃহস্পতিবার সন্ধ্যায় ওল্ড ট্র্যাফোর্ডে এবং এর আশেপাশে একটি আসল গুঞ্জন প্রত্যাশিত যখন টাইটানদের আরেকটি সংঘর্ষে ম্যানচেস্টার ইউনাইটেড বার্সেলোনাকে আতিথ্য করবে।


দুই ইউরোপীয় হেভিওয়েট উয়েফা ইউরোপা লিগের নকআউট পর্বের প্লে-অফ টাইয়ের দ্বিতীয় লেগে মুখোমুখি হবে, সাত দিন আগে স্পটিফাই ক্যাম্প ন্যুতে খেলা প্রথম খেলায় 2-2 গোলে দুর্দান্ত অচলাবস্থার পর।


রবিবার তাদের নিজ নিজ ঘরোয়া খেলায় উভয় দলই সফল ছিল। ম্যানচেস্টার ইউনাইটেড রবিবার বিকেলে লেস্টারের বিপক্ষে 3-0 গোলে স্বাচ্ছন্দ্যে পরাজিত করার জন্য কিছু প্রাথমিক ভীতি থেকে বেঁচে যায়।


মার্কাস রাশফোর্ড আরেকটি আশ্চর্যজনক প্রদর্শন তৈরি করেছেন, বিশ্বকাপ বিরতির পর থেকে তার দুর্দান্ত ফর্ম অব্যাহত রাখতে দুটি গোল করেছেন।


ক্যাম্প ন্যুতে ম্যানচেস্টার ইউনাইটেডের খেলোয়াড়দের প্রথম লেগে কতটা জায়গা ছিল তা জেনে, আমরা কেবল রাশফোর্ড তার অসাধারণ ফর্মের স্পেল চালিয়ে যাওয়ার এবং বৃহস্পতিবার আবার জালের পিছনে খুঁজে পাওয়ার আশা করতে পারি।


রেড ডেভিলরা এখন প্রিমিয়ার লিগের টেবিলে দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার সিটির থেকে মাত্র তিন পয়েন্ট লাজুক এবং তারা সহজেই মৌসুমের শেষ অংশে লিগ ট্রফির লড়াইয়ে যোগ দিতে পারে।


অন্যদিকে বার্সেলোনা রবিবার রাতে কাডিজের বিপক্ষে ২-০ গোলে জয় তুলে নিয়ে রিয়াল মাদ্রিদের উপর আট পয়েন্টের সুবিধা বজায় রেখেছে।


সার্জি রবার্তো এবং রবার্ট লেভান্ডোস্কি লক্ষ্যে ছিলেন যা জাভির রক্ষণাত্মক লাইন থেকে আরও একটি নড়বড়ে প্রদর্শন ছিল। আমরা চার দিন আগে ক্যাম্প ন্যুতে ক্যাডিজকে কিছু আকর্ষণীয় সুযোগ মিস করতে দেখেছি।


ম্যানচেস্টার ইউনাইটেড বনাম বার্সেলোনা হেড টু হেড

ম্যানচেস্টার ইউনাইটেড গত সপ্তাহে স্পটিফাই ক্যাম্প ন্যুতে 2-2 গোলের অচলাবস্থা ধরে রেখে বার্সেলোনার টানা তিনটি জয়ের ধারা শেষ করেছে।

এই দুই দলের মধ্যে শেষ চারটি হেড টু হেড বৈঠকের মধ্যে মাত্র একটিতে উভয় প্রান্তে গোল হয়েছে।


ম্যানচেস্টার ইউনাইটেড বনাম বার্সেলোনা ভবিষ্যদ্বাণী

লা লিগায় দুর্দান্ত রক্ষণাত্মক রেকর্ড থাকা সত্ত্বেও বার্সেলোনার স্পষ্টতই রক্ষণ নিয়ে সমস্যা রয়েছে। ম্যানচেস্টার ইউনাইটেড, মার্কাস রাশফোর্ড, বিশ্বকাপ বিরতির পর থেকে দুর্দান্ত ফর্মে রয়েছে।


আমাদের ম্যানচেস্টার ইউনাইটেডকে জিততে হবে এবং উভয় দলকে 4.33 প্রতিকূলতায় স্কোর করার জন্য বাজি ধরতে হবে এবং মার্কাস রাশফোর্ডকে 2.37 মতভেদে যেকোনো সময় গোল করতে হবে।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই