Breaking News

UEFA Europa League : FC Midtjylland vs Sporting CP

 



এফসি মিডটজিল্যান্ড বনাম স্পোর্টিং সিপি
উয়েফা ইউরোপা লিগ
তারিখ: 23 ফেব্রুয়ারি 2023, বৃহস্পতিবার
17:45 UK / 18:45 CET-এ কিক-অফ
ভেন্যু: এমসিএইচ এরিনা (হার্নিং)।

সাত দিন আগে পর্তুগিজ রাজধানীকে ১-১ গোলে ড্র করে অপরাজিত রেখে এস্তাদিও হোসে আলভালাদেকে একরকম কঠিন সফরে বেঁচে যান মিডটজিল্যান্ড।

এমনকি লিসবনে গত সপ্তাহের প্রথম লেগের 90 তম মিনিট পর্যন্ত ডেনমার্কের দলটি এগিয়ে ছিল, কিন্তু শেষ পর্যন্ত সেবাস্তিয়ান কোটসের সমতা হারাতে পারে।

এই বৃহস্পতিবার হার্নিংয়ের এমসিএইচ অ্যারেনায় ডেনিশের মাটিতে রিম্যাচের আগে টাইটি খোলা আছে।

উভয় দল মাত্র তিন দিন আগে অ্যাকশনে ছিল, সোমবার সন্ধ্যায় তারা নিজ নিজ ঘরোয়া লিগের খেলা খেলছে।

শীতের বিরতির পর এটি ছিল এফসি মিডটজিল্যান্ডের জন্য প্রথম ডেনিশ সুপারলিগেন সম্পর্ক। অ্যালবার্ট ক্যাপেলাসের সৈন্যরা সাধারণত মৌসুমের শুরু থেকেই তাদের ঘরোয়া লিগে পারফর্ম করার জন্য লড়াই করছে।

তারা প্রতিযোগিতার উদ্বোধনী 17 রাউন্ডে মাত্র 5 জয়ের সাথে সুপারলিগেন স্ট্যান্ডিংয়ে 9ম স্থান অধিকার করে।

এটি লক্ষণীয় যে এফসি মিডটজিল্যান্ড গত বছরের আগস্টে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের তৃতীয় কোয়ালিফাইং রাউন্ডে অন্যান্য লিসবন হেভিওয়েট বেনফিকার মুখোমুখি হয়েছিল। বেনফিকা সহজেই উভয় গেম জিতেছে, দুই পায়ে ডেনসকে অতিক্রম করে সাতটি গোল করেছে।

স্পোর্টিং লিসবন এই মেয়াদে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে অংশ নিয়েছিল কিন্তু তারা Eintracht ফ্রাঙ্কফুর্ট এবং টটেনহ্যামের বিরুদ্ধে প্রথম দুটি খেলায় দুটি জয় পরিচালনা করেও নকআউট রাউন্ডে উঠতে ব্যর্থ হয়েছে।


FC Midtjylland বনাম Sporting CP হেড টু হেড
এই দুটি দল দুই দশকেরও বেশি আগে উয়েফা কাপের প্রথম রাউন্ডে একে অপরের সাথে খেলেছিল যখন স্পোর্টিং লিসবন সহজেই দুটি জয়ের সাথে, মোট 6-2 ব্যবধানে এগিয়ে গিয়েছিল।
স্পোর্টিং সিপি এখন ঐতিহাসিকভাবে এফসি মিডটজিল্যান্ডের বিপক্ষে তিনটি হেড টু হেড ম্যাচে দুটি জয় এবং একটি ড্র করেছে।


এফসি মিডটজিল্যান্ড বনাম স্পোর্টিং সিপি ভবিষ্যদ্বাণী
আমরা এক সপ্তাহ আগে লিসবনে এই দুটি দলের মধ্যে মানের উপসাগরটি সবচেয়ে ভালভাবে চিনতে পারতাম কারণ অনুষ্ঠানে কিছু দূরত্বে স্পোর্টিং সিপি ছিল পিচের উচ্চতর দিক।

গুণমান, ইউরোপীয় অভিজ্ঞতা এবং প্রথম লেগের পারফরম্যান্স সহ সবকিছুই পর্তুগিজ পোশাকের জন্য জয়ের দিকে নির্দেশ করে। আমরা 1.80 প্রতিকূলতায় সারাদিন ধরে জয় তুলে নেব, যখন আপনি 1.83 প্রতিকূলতায় দুই বা ততোধিক গোল করার জন্য বিকল্পভাবে স্পোর্টিং সিপিকে ব্যাক করতে পারেন।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই