Breaking News

SA20:: Pretoria Capitals vs Mi Cape Town, 26th Match

 



প্রিটোরিয়া ক্যাপিটালস বনাম Mi কেপ টাউন, 26 তম ম্যাচ

সিরিজ: SA20, 2023

ভেন্যু: সুপারস্পোর্ট পার্ক, সেঞ্চুরিয়ান

তারিখ এবং সময়: ফেব্রুয়ারী 04, 05:30 PM স্থানীয়


সেঞ্চুরিয়ানে ক্যাপিটালসের মুখোমুখি হওয়ার আগে এমআই কেপটাউন ডারবানের বিপক্ষে একটি ম্যাচ খেলবে। MI নিচের অবস্থানে থাকা ডারবান সুপার জায়ান্টদের বিরুদ্ধে ফেভারিট হিসেবে শুরু করবে।


ম্যাচের ফলাফল প্রিটোরিয়া ক্যাপিটালসের বিপক্ষে তাদের মতভেদকে প্রভাবিত করবে। এমআই কেপ টাউন তাদের শেষ 4টি গেমের মধ্যে মাত্র 1টিতে জিতেছে। জয়টি পার্ল রয়্যালসের বিপক্ষে 142 রানের স্কোর রক্ষা করে।


অন্যদিকে প্রিটোরিয়া ক্যাপিটালস এখন পর্যন্ত সেঞ্চুরিয়ানে তাদের দুটি খেলাই জিতেছে। পার্নেলের দল কেপটাউনে MI-এর বিরুদ্ধে তাদের শেষ ম্যাচ খেলেছে এবং বিজয়ী হয়েছে। ক্যাপিটালসের অলরাউন্ড পারফরম্যান্স তাদের এমআই কেপটাউনের বিপক্ষে 52 রানের জয় এনে দেয়।


নর্টজে, পার্নেল এবং আদিল রশিদ ক্যাপিটালসের হয়ে বল হাতে মূল খেলোয়াড় হবেন। Dewald Brewis, Sam Curran, এবং Rassie van der Dussen হল MI ক্যাম্পের তারকা খেলোয়াড়দের জন্য সতর্ক।

প্রিটোরিয়া ক্যাপিটালস: অ্যানরিচ নর্টজে, মিগেল প্রিটোরিয়াস, রিলি রোসোউ, ফিল সল্ট, ওয়েন পার্নেল, জশ লিটল, শন ভন বার্গ, আদিল রশিদ, ক্যামেরন ডেলপোর্ট, উইল জ্যাকস, থিউনিস ডি ব্রুইন, মার্কো মারাইস, জিমি নিশাম, কুসাল মেন্ডিস, ডুরিন ডুয়েন। শেন ড্যাডসওয়েল, ইথান বোশ


মুম্বাই ইন্ডিয়ান্স কেপ টাউন: কাগিসো রাবাদা, লিয়াম লিভিংস্টোন, রশিদ খান, ডিওয়াল্ড ব্রেভিস, স্যাম কুরান, রাসি ভ্যান ডের ডুসেন, রায়ান রিকেলটন, জর্জ লিন্ডে, বেউরান হেনড্রিক্স, ডুয়ান জ্যানসেন, ডেলানো পোটগিটার, ওডেন স্মিথ, ওয়াকার সালাম ওয়েলস, জেড ওয়েলস। মার্শাল, অলি স্টোন, গ্রান্ট রোয়েলফসেন।


PC VS MCT বেটিং টিপস

এমআই কেপ টাউন বাছাই করার জন্য প্রতিকূলতা বেশ ভাল, এবং যেহেতু দলটির কাছে ইতিমধ্যেই শক্ত রোস্টারে যোগ দেওয়ার জন্য কিছু নতুন খেলোয়াড় রয়েছে, আমরা মনে করি তারা ক্যাপিটালসের উপর জয় পেতে পারে।


এটা সহজ হবে না, কিন্তু উইল জ্যাকস যেহেতু দলের বাইরে, কেপ টাউনের সুযোগ এখন। কেপটাউন ব্যাটারদের নর্টজে থেকে সতর্ক থাকতে হবে, কিন্তু যদি তারা তার ওভার টিকতে পারে, তাহলে জয় সম্ভব। টিম ডেভিডকে হাফ সেঞ্চুরি করে সত্যিই দলকে বহন করতে হবে।


জয়ের জন্য MI কেপটাউনে বাজি ধরুন।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই