Breaking News

Quetta Gladiators vs Lahore Qalandars, 10th Match

 


কোয়েটা গ্ল্যাডিয়েটর্স বনাম লাহোর কালান্দার্স, 10 তম ম্যাচ

সিরিজ: পাকিস্তান সুপার লিগ, 2023

ভেন্যু: ন্যাশনাল স্টেডিয়াম, করাচি

তারিখ ও সময়: ফেব্রুয়ারী 21, 07:00 PM স্থানীয়


কোয়েটা গ্ল্যাডিয়েটর্স পাকিস্তান সুপার লিগের (পিএসএল) 2023 পয়েন্ট টেবিলের 5 তম স্থানে রয়েছে লিগের 3টি ম্যাচ থেকে একটি জয় এবং 2টি হেরেছে। দলের রয়েছে ২ পয়েন্ট।


মার্টিন গাপটিল 152 স্ট্রাইক রেটে 136 রান করে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে সর্বোচ্চ রান সংগ্রাহক। তিনি 5 ছক্কা এবং 15টি চার মেরেছেন। ইফতিখার আহমেদও ১৩২ স্ট্রাইক রেটে ৮২ রান করেছেন।


মোহাম্মদ হাসনাইন কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে সেরা বোলার এবং ১৪ গড়ে ও ৬.৪৫ ইকোনমি রেট বোলিং করে ৫ উইকেট নিয়েছেন।


পাকিস্তান সুপার লিগের (পিএসএল) 2023 পয়েন্ট টেবিলে লাহোর কালান্দার্স লিগের 2 ম্যাচে একটি জয় এবং একটি হারের সাথে 6 তম স্থানে রয়েছে। দলের রয়েছে ২ পয়েন্ট।


150 স্ট্রাইক রেটে 81 রান নিয়ে লাহোর কালান্দার্সের হয়ে সর্বোচ্চ রান সংগ্রাহক ফখর জামান। তিনি 5 ছক্কা এবং 5 চার মেরেছেন। তাহির বেগও ১১৮ স্ট্রাইক রেটে ৭৭ রান করেছেন।


শাহিন শাহ আফ্রিদি লাহোর কালান্দার্সের হয়ে সেরা বোলার এবং ৩৩ গড়ে এবং ৮.২৫ ইকোনমি রেট বোলিং করে ২ উইকেট নিয়েছেন।

ফর্ম গাইড - এক নজরে



শেষ 5 ম্যাচের ফলাফল (সর্ব সাম্প্রতিক প্রথম)

কোয়েটা গ্ল্যাডিয়েটরস - LWLWL

লাহোর কালান্দার্স - LWWWL


হেড টু হেড (শেষ ৫টি ম্যাচ)

কোয়েটা গ্ল্যাডিয়েটর্স - 2

লাহোর কালান্দার্স - 3



স্কোয়াডস

লাহোর কালান্দার্স- ফখর জামান, রশিদ খান (আফগানিস্তান), শাহীন শাহ আফ্রিদি (সমস্ত প্ল্যাটিনাম), দাউদ উইজ (নামিবিয়া), হোসেন তালাত, হারিস রউফ (সকল ডায়মন্ড), আবদুল্লাহ শফিক, লিয়াম ডসন (ইংল্যান্ড), সিকান্দার রাজা (জিম্বাবুয়ে) (সমস্ত গোল্ড), আহমেদ দানিয়াল, দিলবার হুসেন, হ্যারি ব্রুক (ইংল্যান্ড), কামরান গুলাম, মির্জা তাহির বেগ (সকল সিলভার), শাওয়াইজ ইরফান, জামান খান (উভয় উদীয়মান)। জালাত খান এবং জর্ডান কক্স (ইংল্যান্ড) (উভয় সম্পূরক)

কোয়েটা গ্ল্যাডিয়েটরস- মোহাম্মদ নওয়াজ, নাসিম শাহ, ওয়ানিন্দু হাসরাঙ্গা (শ্রীলঙ্কা) (সমস্ত প্ল্যাটিনাম), ইফতিখার আহমেদ, জেসন রয় (ইংল্যান্ড), ওডেন স্মিথ (ওয়েস্ট ইন্ডিজ) (সকল ডায়মন্ড), আহসান আলী, মোহাম্মদ হাসনাইন, সরফরাজ আহমেদ (সকল) গোল্ড), মোহাম্মদ জাহিদ, নবীন-উল-হক (আফগানিস্তান), উমর আকমল, উমেদ আসিফ, উইল স্মিড (ইংল্যান্ড) (সকল রৌপ্য), আইমল খান, আবদুল ওয়াহিদ বাঙ্গালজাই (উভয় উদীয়মান)। মার্টিন গাপটিল (নিউজিল্যান্ড) এবং ওমাইর বিন ইউসুফ (পরিপূরক)।


 

ক্রিকেট ম্যাচের ভবিষ্যদ্বাণী

টস কে জিতবে? - লাহোর কালান্দার্স

কে জিতবে? - লাহোর কালান্দার্স


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই