Breaking News

Portugal – Liga Portugal : Chaves vs Sporting CP

 


শ্যাভস বনাম স্পোর্টিং সিপি 

লিগা পর্তুগালে

 সোমবার, 20 ফেব্রুয়ারি 2023


লিগ লিডার পোর্তোর কাছে ২-১ গোলে হেরেছে স্পোর্টিং। অতিরিক্ত সময়ে দুটি গোল করায় এটি একটি বিনোদনমূলক খেলা ছিল। ম্যানেজার রুবেন আমোরিম এবং তার লোকদের জন্য এটি এই মাসের প্রথম পরাজয়, এবং এখন তারা শ্যাভসের সাথে লড়াই করবে।


অন্যদিকে, শ্যাভেস একটি ড্রয়ের জন্য মীমাংসা করে কারণ তারা ভিজেলাকে গোলশূন্য ড্র করে। এটা জানার মতো যে তারা এই বছরের শুরু থেকে মাত্র একটি ম্যাচ জিতেছে। গত পাঁচ বছরে স্পোর্টিংয়ের বিপক্ষে তাদের রেকর্ড খারাপ ছিল।


শ্যাভস বনাম স্পোর্টিং সিপি হেড টু হেড পরিসংখ্যান

গত ছয়টি হেড টু হেড ম্যাচের পাঁচটিতেই জয় পেয়েছে সফরকারীরা। আগস্টের ম্যাচটি ২-০ ব্যবধানে জিতেছে শ্যাভস। 2017 সাল থেকে এই দলের বিরুদ্ধে এটি তাদের একমাত্র জয়। সেই সময় ওপেনার স্টিভেন ভিটোরিয়া গোল করেছিলেন। তা সত্ত্বেও, এস্তাদিও মিউনিসিপ্যাল ডি শ্যাভেসে দর্শকরা দুই গেমের জয়ের ধারায় রয়েছে।


শ্যাভস এবং স্পোর্টিং সিপির মধ্যে কে জিতবে?

আমরা এই খেলা জিততে স্পোর্টিংকে সমর্থন করছি। তারা লিগে চতুর্থ এবং অতীতে বহুবার এই ম্যাচ জিতেছে। ডিসেম্বর থেকে শুরু হওয়া হোম ফিক্সচারের প্রায় সবটাই হারিয়েছে শ্যাভস। এস্তাদিও মিউনিসিপ্যাল ডি শ্যাভেসে, তারা গত দুই দশকে মাত্র একবার জিতেছে।


কত গোল আশা করা যায়?

আমরা আশা করতে পারি দুই দলই গোল করবে। এর মূল কারণ হল দর্শকরা শেষ তিনটি অ্যাওয়ে ম্যাচে অন্তত একটি গোল করেছে। শুধুমাত্র একটি ব্যতিক্রম ছাড়া, শ্যাভস তাদের শেষ ছয় ম্যাচেও গোল করেছেন।


শ্যাভস বনাম স্পোর্টিং সিপি ভবিষ্যদ্বাণী

আপনি নিম্নলিখিতটি ব্যাক করতে পারেন, কারণ আমাদের প্রথম টিপ হল যে ইউসুফ চেরমিতি যেকোন সময় স্কোর করবে – এই টিপের জন্য বিজোড় হবে 2.05 বিজোড়। গতবার রিও অ্যাভেনের বিপক্ষে জয়সূচক গোলটি করেছিলেন তিনি। তাছাড়া গতবারও পোর্তোর বিপক্ষে গোল করেছিলেন তিনি। দুই ম্যাচে গোল করার ধারায় রয়েছেন তিনি।


এগিয়ে চলছি, আমাদের পরবর্তী টিপ হল যে উভয় দলই স্কোর করবে- 1.75 এ। শেষ ছয়টি হেড-টু-হেড ম্যাচের মধ্যে পাঁচটিতে উভয় দলই গোল করেছে তা বিবেচনা করার পরে এটি। এই দুই দল এই মাসে প্রায় প্রতিটি ম্যাচেই সক্রিয়ভাবে গোল করেছে।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই