Breaking News

Europa League :: Shakhtar Donetsk vs Rennes

 



শাখতার ডোনেটস্ক বনাম রেনেস

উয়েফা ইউরোপা লিগ

তারিখ: 16 ফেব্রুয়ারি 2023, বৃহস্পতিবার

17:45 UK / 18:45 CET-এ কিক-অফ

ভেন্যু: স্টেডিয়ান মিজস্কি লেগি ওয়ারসজাওয়া ইম। মার্সালকা জোজেফা পিলসুদস্কিগো (ওয়ারশ)।


উয়েফা ইউরোপা লিগের প্লে অফে (শেষ 32 রাউন্ড) রেনেসের বিরুদ্ধে নভেম্বরের পর থেকে শাখতার ডোনেস্ক তাদের প্রথম প্রতিযোগিতামূলক খেলা খেলবে।


ক্রোয়েশিয়ান ম্যানেজার ইগর জোভিসিভিচের নেতৃত্বে দলটি রিয়াল মাদ্রিদ, আরবি লিপজিগ এবং সেল্টিকের বিরুদ্ধে ছয়টি লড়াই থেকে ছয় পয়েন্ট নিয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ তৃতীয় স্থানে রয়েছে।


শাখতার এই ধরনের প্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধে ছয়টি আউটের মধ্যে মাত্র দুটিতে হেরেছে তা নিজেই কথা বলে। তবুও, জোভিসিভিক এবং তার সৈন্যদের প্রধান সমস্যা হল ইউক্রেনীয় ফুটবলের এলিট ক্লাসে দীর্ঘ শীতকালীন বিরতির কারণে প্রতিযোগিতামূলক আউটিংয়ের অভাব।


ইউক্রেনীয় প্রিমিয়ার লিগের কথা বললে, শাখতার দোনেস্ক 13 রাউন্ডের পরে 9 টি জয়, 3 ড্র এবং 1 পরাজয়ের সাথে টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। একক পরাজয় হয়েছে লিডার ডিনিপ্রো-১-এর হাতে যারা পাঁচ পয়েন্ট পিছিয়ে অবস্থানের শীর্ষে।


অন্যদিকে, রেনেস, আগের চারটি লিগ ম্যাচের তিনটিতে হেরে লিগ 1 সিঁড়িতে ষষ্ঠ স্থানে নেমে গেছে।


সবচেয়ে সাম্প্রতিক ব্যর্থতা রবিবার বিকেলে আসে যখন তারা টুলুসে ৩-১ গোলে হেরে যায়। রেনেস এইভাবে আগের দুটি লীগ হারের প্রতিটিতে তিনটি করে গোল স্বীকার করেছেন।


এছাড়াও, Les Rouges et Noirs লিগ 1 এর আগের চারটি অ্যাওয়ে ফিক্সচারের প্রতিটিতে হেরেছে, প্রতিটি পরাজয়ে কমপক্ষে দুটি গোল করেছে। এটা কোনোভাবেই চিত্তাকর্ষক রান নয় যদি আমরা জানি যে তারা পথ ধরে রেইমস, ক্লারমন্ট, লরিয়েন্ট এবং টুলুজের মতের মুখোমুখি হয়েছে।


শাখতার দোনেস্ক বনাম রেনেস হেড টু হেড

এই দুটি পোশাক অতীতে একবারই একে অপরের সাথে দেখা করেছে।

এটি ছিল 2005/06 ইউরোপা লিগের গ্রুপ পর্বে যখন শাখতার দোনেস্ক ফ্রান্সে 0-1 ব্যবধানে জয় উদযাপন করেছিল।


শাখতার ডোনেটস্ক বনাম রেনেস ভবিষ্যদ্বাণী

আমরা জানি শাখতার কিছুক্ষণের জন্য অ্যাকশনে ছিলেন না কিন্তু রেনেস দেরিতে ভয়ানক, বিশেষ করে রক্ষণাত্মকভাবে এবং বিশেষ করে ভ্রমণে। এই ম্যাচটি পোল্যান্ডের নিরপেক্ষ ভেন্যুতে খেলা হয় কিন্তু আমরা এখনও 3.30 তে শাখতারের জয়ের অতীত দেখতে পারি না।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই