Breaking News

English Premier League :: Tottenham vs Chelsea

 


টটেনহ্যাম বনাম চেলসি

ইংলিশ প্রিমিয়ার লিগ

তারিখ: 26 ফেব্রুয়ারি 2023, রবিবার

13:30 UK / 14:30 CET-এ কিক-অফ

ভেন্যু: টটেনহ্যাম হটস্পার স্টেডিয়াম (লন্ডন)।


টটেনহ্যাম হটস্পার স্টেডিয়ামে রবিবার বিকেলে টটেনহ্যাম এবং চেলসির মধ্যকার লন্ডন ডার্বির সাথে 25 নম্বর ম্যাচটি বন্ধ হবে।


আগের রাউন্ডে ওয়েস্ট হ্যামের বিপক্ষে ২-০ গোলে জয়ের পর স্বাগতিকরা উচ্চ আত্মার সাথে এটিতে প্রবেশ করবে। এটি স্পার্সের একটি শক্তিশালী সামগ্রিক পারফরম্যান্স ছিল যারা একটি দুর্দান্ত রক্ষণাত্মক প্রচেষ্টা এবং এমারসন রয়্যাল এবং হিউং-মিন সন থেকে দ্বিতীয়ার্ধে স্ট্রাইকের মাধ্যমে লুণ্ঠন দাবি করেছিল।


স্পার্স হ্যামারদের 90 মিনিটের খেলায় লক্ষ্যে মাত্র একটি শট দেওয়ার অনুমতি দিয়েছিল, এমন একটি পারফরম্যান্স যা দুই সপ্তাহ আগে লিসেস্টারে রাস্তার ক্ষতির সময় চারটি গোল করার পরে দলের জন্য মনোবল বাড়াতে ঠিক সময়ে এসেছিল।


টটেনহ্যাম এখানে চেলসির বিরুদ্ধে এমন একটি সূক্ষ্ম রক্ষণাত্মক প্রদর্শন অনুবাদ করতে চাইবে যারা দেরিতে কোনো গাছ তুলেনি।


আট দিন আগে রেলিগেশন-হুমকিতে থাকা এবং ফর্মের বাইরে থাকা সাউদাম্পটনের কাছে 0-1 ঘরের ধাক্কায় হারে ব্লুজ নেটের পিছনে খুঁজে পেতে ব্যর্থ হয়েছিল।


প্রিমিয়ার লিগে টানা চার ম্যাচে জয়হীন চেলসি। তারা প্রতিযোগিতা জুড়ে আগের পাঁচটি আউটিংয়ে মাত্র একটি গোল করেছে, একটি রান যাতে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ 16 রাউন্ড টাইয়ের প্রথম লেগে বরুসিয়া ডর্টমুন্ডের কাছে 1-0 গোলে পরাজয় জড়িত।


টটেনহ্যাম বনাম চেলসি হেড টু হেড

গত বছরের আগস্টের মাঝামাঝি স্ট্যামফোর্ড ব্রিজে এই দুই লন্ডন প্রতিদ্বন্দ্বী মৌসুমের প্রথমার্ধে শিং লক করার সময় আমরা একটি আকর্ষণীয় 2-2 স্থবিরতা দেখেছি।

স্পার্সের বিপক্ষে আগের পাঁচটি ম্যাচে চেলসির চারটি জয় ও একটি ড্র রয়েছে।

চেলসির সাথে আগের পাঁচটি ম্যাচের চারটিতে টটেনহ্যাম জালের পিছনে ব্যর্থ হয়েছে।


টটেনহ্যাম বনাম চেলসি ভবিষ্যদ্বাণী

গত কয়েক সপ্তাহে চেলসি শেষ তৃতীয় স্থানে দাঁতহীন। সমস্ত প্রতিযোগিতায় শেষ পাঁচটি খেলায় মাত্র একটি গোল করায় তারা এই মুহুর্তে আক্রমণভাগের অবস্থা কেমন তা দেখায়।


আমরা লন্ডন ডার্বির জন্য প্রধান বাজির বিকল্প হিসেবে 1.80 অডস-এ অনূর্ধ্ব 2.5 গোল FT বাছাই করব, যখন আপনি বিকল্পভাবে আরও আকর্ষণীয় 2.55 অডেজে জিততে Spurs-কে ব্যাক করতে পারেন।



1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই