Breaking News

England – Premier League : Bournemouth vs Manchester City

 



বোর্নমাউথ বনাম ম্যানচেস্টার সিটি

ইংলিশ প্রিমিয়ার লিগ

তারিখ: 25 ফেব্রুয়ারি 2023, শনিবার

17:30 UK / 18:30 CET-এ কিক-অফ

ভেন্যু: ভাইটালিটি স্টেডিয়াম (বোর্নমাউথ)।


বোর্নেমাউথ গত সপ্তাহান্তে মরসুমের সবচেয়ে গুরুত্বপূর্ণ জয়গুলির একটি দাবি করেছিল যখন তারা মলিনাক্স স্টেডিয়ামে সরাসরি প্রতিদ্বন্দ্বী উলভসকে 0-1 দূরে পাঠিয়েছিল।


বিরতির চার মিনিট পর খেলার একমাত্র গোল করে ব্যবধান গড়ে তোলেন মার্কাস টাভার্নিয়ার।


মলিনাক্সে 90 মিনিটের অ্যাকশনে চেরিদের লক্ষ্যে এটিই একমাত্র শট ছিল। তা সত্ত্বেও, গ্যারি ও'নিলের পুরুষরা আগের দুই রাউন্ড থেকে চার পয়েন্ট দাবি করার পরে এখন রেড জোনের বাইরে।


শনিবার বিকেলে ভাইটালিটি স্টেডিয়ামে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির সাথে মুখোমুখি হওয়ার কারণে বোর্নমাউথ এখন মৌসুমের সবচেয়ে কঠিন হোম খেলার দিকে তাকিয়ে আছে।


স্বাগতিকদের জন্য জিনিসগুলিকে আরও কঠিন করার জন্য, তারা কাউন্টারপার্টরা কেবলমাত্র সিটি গ্রাউন্ডে নটিংহাম ফরেস্টে গত সপ্তাহান্তে 1-1 অচলাবস্থায় বল ড্রপ করার পরে আরেকটি স্লিপআপ বহন করতে পারে না।


পেপ গার্দিওলার সৈন্যরা এখন আবার স্ট্যান্ডিংয়ের শীর্ষে থাকা আর্সেনালের থেকে দুই পয়েন্ট লাজুক। গানারদের হাতেও একটি ম্যাচ আছে, যার অর্থ রেলিগেশন-হুমকিপূর্ণ প্রতিপক্ষের বিরুদ্ধে ভাইটালিটি স্টেডিয়ামে ব্যর্থতা স্প্যানিশ ম্যানেজারের জন্য বিকল্প নয়।


তবে, এটি লক্ষণীয় যে ম্যানচেস্টার সিটি ঘরোয়া প্রতিযোগিতা জুড়ে শেষ পাঁচটি অ্যাওয়ে গেমের মধ্যে মাত্র একটি জিতেছে, একটি রান যাতে সাউদাম্পটন, ম্যানচেস্টার ইউনাইটেড এবং টটেনহ্যামের কাছে টানা তিনটি পরাজয় অন্তর্ভুক্ত।


বোর্নমাউথ বনাম ম্যানচেস্টার সিটি হেড টু হেড

বোর্নমাউথ কখনোই ম্যানচেস্টার সিটির প্রতিদ্বন্দ্বী হয়ে ওঠেনি।

সিটিজেনরা 13টি জিতেছে এবং 38-7 গোলের ব্যবধানে বোর্নেমাউথের সাথে আগের 14 H2H ম্যাচের মধ্যে 1টি ড্র করেছে।

গত বছর আগস্টের মাঝামাঝি ইতিহাদ স্টেডিয়ামে চেরিদের মুখোমুখি হওয়ার সময় পেপ গার্দিওলার পুরুষরা ৪-০ ব্যবধানে জয় উদযাপন করেছিল।


বোর্নমাউথ বনাম ম্যানচেস্টার সিটি ভবিষ্যদ্বাণী

বোর্নমাউথ সিটিজেনদের সাথে 14 হেড টু হেড কাউন্টারে মাত্র 7 গোল করেছে। দ্য সিটি গ্রাউন্ডে সাত দিন আগে বল ড্রপ করার পর শনিবার দর্শকরা তাদের নেট অস্পৃশ্য রাখতে কতটা অনুপ্রাণিত হবে তা জেনে, আমরা ম্যানচেস্টার সিটিকে 2.10 ব্যবধানে শূন্যে জিততে সমর্থন করব।


আমরা আশা করি যে ম্যানচেস্টার সিটি পিচের ঘটনাগুলিকে নিয়ন্ত্রণ করবে প্রথম থেকে চূড়ান্ত বাঁশি বাজবে যার কারণে আমরা দর্শকদের হাফ টাইমে লিড পেতে এবং 1.83 ব্যবধানে খেলাটি জিততে সহায়তা করব।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই