Breaking News

Coppa Italia :: Juventus vs Lazio

 


জুভেন্টাস বনাম ল্যাজিও 

কোপা ইতালিয়া

 বৃহস্পতিবার, 2 ফেব্রুয়ারি 2023


ওল্ড লেডি এই মুহূর্তে একটি চ্যালেঞ্জিং সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। নাপোলির বিপক্ষে হারের পর দলটির জন্য কোনো ধরনের ধারাবাহিকতা বা আধিপত্য দেখাতে অসুবিধা হচ্ছে।


এবং ল্যাজিও এই সুযোগের সর্বোচ্চ ব্যবহার করতে দৃঢ়প্রতিজ্ঞ হবে। তারা এই মুহুর্তে দীর্ঘ অপরাজিত রানে রয়েছে, এবং প্রচুর পরিমাণে রান করেছে।


জুভেন্টাস বনাম ল্যাজিও হেড টু হেড পরিসংখ্যান

বছরের পর বছর ধরে এই প্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে ওল্ড লেডির একটি প্রভাবশালী h2h রেকর্ড রয়েছে। মাত্র দুই মাস আগে তারা ৩-০ ব্যবধানে জয়ের নথিভুক্ত করেছে এবং দু'জনের মধ্যে গত চারটি বৈঠকের তিনটিতেও জয় পেয়েছে।


এই মাঠে যখনই এই দুজনের সংঘর্ষ হয়েছে তখনই গোল এসেছে প্রচুর। প্রকৃতপক্ষে, গত চার বছরে এই স্টেডিয়ামে 100% মিটিংয়ে তিনটি বা তার বেশি লক্ষ্য ছিল।


জুভেন্টাস ও ল্যাজিওর ম্যাচে কে জিতবে?

এটি একটি চতুর ব্যাপার হতে যাচ্ছে. ওল্ড লেডির বছরের পর বছর ধরে একটি ভাল h2h রেকর্ড আছে, কিন্তু এই মুহূর্তে তারা একটি রুক্ষ প্যাচের মধ্য দিয়ে যাচ্ছে। একই সময়ে, ল্যাজিও পাঁচ ম্যাচের অপরাজিত রানে রয়েছে এবং এমনকি শেষ চারের মধ্যে তিনটি জিতেছে।


টাইটানস এসি মিলানের বিপক্ষে ৪-০ গোলে জয়ের পর তাদের আত্মবিশ্বাসও অনেক বেশি।


সাম্প্রতিক ফর্ম যদি কোনও ইঙ্গিত দেয় তবে এই বৃহস্পতিবার ল্যাজিওর জন্য একটি কঠিন লড়াইয়ের জয়ের প্রত্যাশা করুন৷


ম্যাচে কত গোল হবে?

এই মাঠে H2h সংঘর্ষ সবসময়ই বিপুল সংখ্যক গোল তৈরি করেছে। প্রকৃতপক্ষে, একটি একক খেলা বাদে, এই স্টেডিয়ামে 100% h2h এনকাউন্টারে তিনটি বা তার বেশি গোল ছিল। যেকোনো দলের জন্যই একটি জয় গুরুত্বপূর্ণ, এবং মনে হচ্ছে আমরা এই গেম সপ্তাহে আরেকটি উচ্চ-স্কোরিং বিষয়ের জন্য লাইনে আছি।


ম্যাচে কি দুই দলই স্কোর করবে?

11 বছর হয়ে গেছে যখন Lazio শেষবার এই মাঠে একটি পরিষ্কার চাদর রেখেছিল। সমস্ত সংগ্রাম সত্ত্বেও, ওল্ড লেডি সবসময় তাদের বাড়িতে একটি চ্যালেঞ্জ. আন্ডারডগ হওয়া সত্ত্বেও তারা অন্তত একবার নেটের পিছনে খুঁজে পাবে বলে আশা করা হচ্ছে। তাই এই বৃহস্পতিবার পিচের উভয় প্রান্ত থেকে গোলের প্রত্যাশা করুন।


জুভেন্টাস বনাম ল্যাজিও ভবিষ্যদ্বাণী

যেহেতু তারা নাপোলির বিপক্ষে ৫-১ গোলে হেরেছে, তাই লিগে জয়হীন রয়ে গেছে জুভেন্টাস। ঠিক শেষ ম্যাচের দিনেও মনজার বিপক্ষে হেরেছে তারা।


এদিকে, Lazio ফলাফলের একটি চমত্কার প্রসারিত - যার মধ্যে AC মিলানের বিরুদ্ধে 4-0 জয়ও অন্তর্ভুক্ত। তারা অবশ্যই এই সুযোগের সর্বোচ্চ ব্যবহার করার চেষ্টা করবে।


একটি নিরাপদ পছন্দ হিসাবে, 2.50 এর বিজোড় সময়ে Lazio-এ ড্র নো বেট-এর জন্য যান৷


চলছে, জুভের বিনা লড়াইয়ে নামবে বলে আশা করা যাচ্ছে না। তারা ফর্মের বাইরে হতে পারে, তবে বিবেচনায় রাখবেন যে তারা বাড়িতে আছে এবং এই প্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে তাদের h2h রেকর্ড রয়েছে। এমনকি দুই মাস আগে একই প্রতিপক্ষের বিপক্ষে ৩-০ ব্যবধানে জিতেছিল তারা।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

Promo code: BDX2

কোন মন্তব্য নেই