Breaking News

Italian Serie A :: Napoli vs Juventus

 


নাপোলি বনাম জুভেন্টাস

ইতালিয়ান সিরি এ

তারিখ: 13 জানুয়ারী 2023, শুক্রবার

19:45 UK / 20:45 CET-এ কিক-অফ

ভেন্যু: স্টেডিও দিয়েগো আরমান্দো ম্যারাডোনা (নেপলস)।


শুক্রবার সন্ধ্যায় স্টেডিও দিয়েগো আরমান্দো ম্যারাডোনার আশেপাশে একটি সত্যিকারের গুঞ্জন প্রত্যাশিত যখন নাপোলি সেরি এ-তে 18 নম্বর ম্যাচের উদ্বোধনী ম্যাচে জুভেন্টাসকে আয়োজক করবে।


লিগের মইয়ের শীর্ষ দুই দল শিং লক করতে প্রস্তুত কারণ আমরা এখানে একটি তিন-পয়েন্টার দিয়ে শিরোনামের দিকে বড় পদক্ষেপ নিতে নাপোলির কী আছে কিনা তার উত্তর পেতে যাচ্ছি।


আই পার্টিনোপেই বছরের প্রথম খেলায় ইন্টার মিলানের কাছে ১-০ গোলে পরাজয় থেকে বাউন্স ব্যাক করতে সক্ষম হয়। গত সপ্তাহান্তে তারা সাম্পডোরিয়াকে 0-2 গোলে হারিয়েছে।


লুসিয়ানো স্প্যালেত্তির পুরুষদের টমাস রিনকনের কাছ থেকে একটি বড় সাহায্য ছিল যারা হাফ টাইম বিরতির ছয় মিনিট আগে লে স্যাম্পের জন্য বিদায় হয়েছিল।


I Partinopei 24 প্রচেষ্টা (8 লক্ষ্যে) এবং জেনোভাতে 2 গোলের মাধ্যমে সম্পূর্ণরূপে খেলা নিয়ন্ত্রণ করে।


তবুও, স্প্যালেট্টি বিশ্বকাপ বিরতির পরে তার দলের দক্ষতার অভাব নিয়ে চিন্তিত হতে পারেন। নাপোলি ইন্টার মিলানে 1-0 হারে নেট খুঁজে পেতে ব্যর্থ হয়েছে এবং তারা গত সপ্তাহান্তে জেনোভাতে মরসুমের আগের মতো দক্ষ দেখায়নি।


স্বাগতিকদের জন্য বিষয়গুলিকে আরও জটিল করে তুলতে, তারা ফর্মে থাকা জুভেন্টাসের বিরুদ্ধে লড়াই করবে যারা প্রক্রিয়ায় একটিও গোল না মেনে টানা আটটি লিগ জয় তুলে নিতে সক্ষম হয়েছে।


জুভেন্টাস সাম্প্রতিক আউটিংয়ে চূড়ান্ত তৃতীয়টিতে জ্বলে উঠতে পারেনি তবে তারা নিশ্চিতভাবে রক-কঠিন রক্ষণাত্মকভাবে দেখাচ্ছিল, টানা আটটি জয়ের পরে সেরি এ টেবিলে আকাশের উচ্চতম দ্বিতীয় অবস্থানে উঠেছে।


নাপোলি বনাম জুভেন্টাস হেড টু হেড

এই প্রতিদ্বন্দ্বীদের মধ্যে সাম্প্রতিক হেড টু হেড ইতিহাসে হোম কোর্ট সুবিধা একটি বড় ফ্যাক্টর খেলেছে।

এই দুই দলের মধ্যে শেষ আটটি H2H এনকাউন্টারের মধ্যে সাতটি হোম জিতে শেষ হয়েছে।

আগের তিনটি H2H অ্যাফেয়ার্সের প্রতিটিতে উভয় দলই গোল করেছে।


নাপোলি বনাম জুভেন্টাস ভবিষ্যদ্বাণী

নাপোলি এই মরসুমে ঘরের মাঠে অনবদ্য, স্ট্যাডিও দিয়েগো আরমান্দো ম্যারাডোনার আটটি লিগ আউটে সাতটি জয় এবং একটি ড্র দাবি করেছে। তবুও, জুভেন্টাস পরবর্তী আটটি ক্লিন-শীট জয়ের দৌড়ে রয়েছে।


আমরা, তবে, আমরা বিশ্বাস করি যে জুভকে অতিক্রম করতে এখানে যা যা লাগে আমার পার্টিনোপেই আছে এবং আমরা মূল বাজির সুপারিশ হিসাবে স্বাগতিকদের জন্য 1-0 তে জয়ের দিকে তাকিয়ে থাকব।


1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

 Promo code: BDX2

কোন মন্তব্য নেই