Breaking News

এইবার (Eibar) বনাম রিয়াল মাদ্রিদ (Real Madrid): লা লীগা লীগ

৯ নভেম্বর লা লীগা লীগ এর খেলায় এইবার (Eibar) ও রিয়াল মাদ্রিদ (Real Madrid) পরস্পরের মুখোমুখি হবে। এইবার (Eibar) তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ২টি ম্যাচে জয় পেয়েছিল, ১টি ম্যাচে ড্র করেছে আর ২টি ম্যাচে হেরেছে, ১টি ম্যাচ পরিত্যাক্ত করা হয়েছে । তাদের সর্বশেষ ম্যাচে Leganes-দের বিপক্ষে ২-১ গোলে জয় পেয়েছিল। অপরদিকে রিয়াল মাদ্রিদ (Real Madrid) তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ৪টিতে ম্যাচেই জয় পেয়েছিল, ১টি ম্যাচে ড্র, ১টি ম্যাচে হেরেছে। এছাড়া তাদের শেষ ম্যাচে তারা Galatasaray বিপক্ষে ৬-০ গোলে জয় পেয়েছিল। এইবার (Eibar) ও রিয়াল মাদ্রিদ (Real Madrid) পরস্পরের বিপক্ষে শেষ ৬টি ম্যাচে রিয়াল মাদ্রিদ (Real Madrid) ৪টি ম্যাচে জয় পেয়েছে, ১টি ম্যাচে ড্র আর এইবার (Eibar) ১টি ম্যাচে জয় পেয়েছিল।  এ খেলায়এইবার (Eibar)-র বিপক্ষে রিয়াল মাদ্রিদ (Real Madrid)-এর জেতার সম্ভাবনা বেশি ।

এইবার (Eibar) ও রিয়াল মাদ্রিদ (Real Madrid)-এর মধ্যকার খেলার অতীত রেকর্ড, সম্ভাব্য লাইনআপস, পূববর্তী খেলাসমূহ এবং প্রেডিকশন জেনে নেই:


ফিকচার


সম্ভাব্য লাইনআপস


পূর্ববর্তী খেলার রেকর্ডসমূহ

খেলার ভবিষ্যদ্বাণী



লা লীগা লীগ এর খেলায় এইবার (Eibar) ও রিয়াল মাদ্রিদ (Real Madrid) মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন এবং রেজিস্ট্রেশন করুন :https://bit.ly/2BixtyR রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_59694)bkash, Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন।

কোন মন্তব্য নেই