Breaking News

রিয়াল মাদ্রিদ (Real Madrid) বনাম লেগানেস (Leganes): লা লীগা লীগ


৩০শে অক্টোবর লা লীগা লীগ এর খেলায় রিয়াল মাদ্রিদ (Real Madrid) ও লেগানেস (Leganes) পরস্পরের মুখোমুখি হবে। রিয়াল মাদ্রিদ (Real Madrid) তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ৩টি ম্যাচে জয় পেয়েছিল, ২টি ম্যাচে ড্র করেছে আর ১টি ম্যাচে হেরেছে । তাদের সর্বশেষ ম্যাচে Galatasaray-দের বিপক্ষে ০-১ গোলে জয় পেয়েছিল। অপরদিকে লেগানেস (Leganes) তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ১টিতে ম্যাচেই জয় পেয়েছিল, ২টি ম্যাচে ড্র, ৩টি ম্যাচে হেরেছে। এছাড়া তাদের শেষ ম্যাচে তারা Mallorca বিপক্ষে ১-0 গোলে জয় পেয়েছিল। রিয়াল মাদ্রিদ (Real Madrid) ও লেগানেস (Leganes) পরস্পরের বিপক্ষে শেষ ৬টি ম্যাচে রিয়াল মাদ্রিদ (Real Madrid) ৪টি ম্যাচে জয় পেয়েছে, ১টি ম্যাচে ড্র আর লেগানেস (Leganes) শুধুমাত্র ১টি ম্যাচে জয় পেয়েছিল।  এ খেলায় লেগানেস (Leganes)-র বিপক্ষে রিয়াল মাদ্রিদ (Real Madrid)-এর জেতার সম্ভাবনা বেশি ।

রিয়াল মাদ্রিদ (Real Madrid) বনাম লেগানেস (Leganes)-এর মধ্যকার খেলার অতীত রেকর্ড, সম্ভাব্য লাইনআপস, পূববর্তী খেলাসমূহ এবং প্রেডিকশন জেনে নেই:


ফিকচার


সম্ভাব্য লাইনআপস


পূর্ববর্তী খেলার রেকর্ডসমূহ

খেলার ভবিষ্যদ্বাণী



লা লীগা লীগ এর খেলায় রিয়াল মাদ্রিদ (Real Madrid) বনাম লেগানেস (Leganes) মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন এবং রেজিস্ট্রেশন করুন :https://bit.ly/2BixtyR রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_59694)bkash, Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন।

কোন মন্তব্য নেই