Breaking News

ডিপোর্তিভো আলাভেস (Deportivo Alaves) বনাম অ্যাটলেটিকো মাদ্রিদ (Atletico Madrid): লা লীগা লীগ



২৯শে অক্টোবর লা লীগা লীগ এর খেলায় ডিপোর্তিভো আলাভেস (Deportivo Alaves) ও অ্যাটলেটিকো মাদ্রিদ (Atletico Madrid) পরস্পরের মুখোমুখি হবে। অ্যাটলেটিকো মাদ্রিদ (Atletico Madrid) তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ৩টি ম্যাচে জয় পেয়েছিল, 3টি ম্যাচে ড্র করেছে । তাদের সর্বশেষ ম্যাচে A. Bilbao-র বিপক্ষে ২ গোলে জয় পেয়েছিল। অপরদিকে ডিপোর্তিভো আলাভেস (Deportivo Alaves) তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ২টিতে জয় পেয়েছিল, ৩টি ম্যাচে পরাজিত হয়েছে, আর ১টি ম্যাচে ড্র করেছে। এছাড়া তাদের শেষ ম্যাচে তারা Villareal বিপক্ষে ৪-০ গোলে জয় পেয়েছিল। ডিপোর্তিভো আলাভেস (Deportivo Alaves) ও অ্যাটলেটিকো মাদ্রিদ (Atletico Madrid) পরস্পরের বিপক্ষে শেষ ৬টি ম্যাচের মধ্যে অ্যাটলেটিকো মাদ্রিদ (Atletico Madrid) ৪টি ম্যাচে জয় পেয়েছে আর বাকি ২টি ম্যাচে ড্র হয়েছে। এ খেলায় ডিপোর্তিভো আলাভেস (Deportivo Alaves) -র বিপক্ষে অ্যাটলেটিকো মাদ্রিদ (Atletico Madrid)-এর জেতার সম্ভাবনা বেশি ।
ডিপোর্তিভো আলাভেস (Deportivo Alaves) ও অ্যাটলেটিকো মাদ্রিদ (Atletico Madrid) -এর মধ্যকার খেলার অতীত রেকর্ড, সম্ভাব্য লাইনআপস, পূববর্তী খেলাসমূহ এবং প্রেডিকশন জেনে নেই:


ফিকচার



সম্ভাব্য লাইনআপস



পূর্ববর্তী খেলার রেকর্ডসমূহ


খেলার ভবিষ্যদ্বাণী


লা লীগা লীগ এর খেলায় ডিপোর্তিভো আলাভেস (Deportivo Alaves) ও অ্যাটলেটিকো মাদ্রিদ (Atletico Madrid) মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন এবং রেজিস্ট্রেশন করুন :https://bit.ly/2BixtyR রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_59694)bkash, Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন।

কোন মন্তব্য নেই