Breaking News

অস্ট্রেলিয়া বনাম শ্রীলংকা: ৩য় টি-২০ ম্যাচ



১ নভেম্বর অস্ট্রেলিয়ার মেলবর্ন ক্রিকেট গ্রাউন্ড অস্ট্রেলিয়া বনাম শ্রীলংকার মধ্যকার ৩য় টি২০ খেলা অনুষ্ঠিত হবে। মোট ৩টি টি২০ ম্যাচ খেলছে উভয় দল পরস্পরের বিপক্ষে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়ে: https://bit.ly/2BixtyR শ্রীলংকার বিপক্ষে অস্ট্রেলিয়ার জয়ের সম্ভাবনা বেশি।
চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো
  • এই টি২০ সিরিজের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়া শ্রীলংকার বিপক্ষে ১৩৪ রানে বিশাল জয় তুলে নেয়। আর ২য় টি২০ ম্যাচে অস্ট্রেলিয়া শ্রীলংকার বিপক্ষে ৯ উইকেটে জয় পায়।
  • শ্রীলংকা অস্ট্রেলিয়াএর সাথে মোট ১৩টি টিটুয়েন্টি ম্যাচ খেলেছিল, সেখানে অস্ট্রেলিয়া ৫টি জয় পায় আর শ্রীলংকা ৮টিতে জয় পেয়েছিল।
  • অপরদিকে, অস্ট্রেলিয়া তার প্রতিপক্ষ শ্রীলংকা এর বিপক্ষে মোট ৯৭ টি ওয়ানডে ম্যাচ খেলেছিল, সেখানে অস্ট্রেলিয়া ৬১টিতে জয়, আর শ্রীলংকা ৩২টি ম্যাচে জয় পেয়েছে, ৪টি ম্যাচে কোনো ফলাফল হয়নি।
  • এছাড়াও অস্ট্রেলিয়া তার প্রতিপক্ষ শ্রীলংকা এর সাথে মোট ৩১টি টেস্টে ম্যাচ খেলেছিল, সেখানে অস্ট্রেলিয়া ১৯টিতে জয় পেয়েছে, ইংল্যান্ড ৪টি ম্যাচে জয় পেয়েছে এবং ৮টি ম্যাচ ড্র হয়েছিল।
  • এই ম্যাচে অস্ট্রেলিয়া তার প্রতিপক্ষ শ্রীলংকার বিপক্ষে দ্বিতীয় টি২০ মাচে জয়ের সম্ভাবনা আছে।
শ্রীলংকা স্কোয়াডস: লাসিথ মালিঙ্গা (সি), কুসাল পেরেরা, কুসাল মেন্ডিস, দানুশকা গুণাথিলাকা, অবীশকা ফার্নান্দো, নিরোষণ ডিক, দাসুন শানাকা, শেহান জয়সুরিয়া, ভানুকা রাজাপাকস, ওশদা ফার্নান্দো, ওয়ানিন্দু হাসরঙ্গা, লক্ষণ সন্দাকান, লাসির কুশুনু ।

অস্ট্রেলিয়া স্কোয়াডস: হারুন ফিঞ্চ (সি), অ্যালেক্স কেরি (ভিসি, ডাব্লু), প্যাট কামিন্স (ভিসি), শান অ্যাবট, অ্যাশটন আগর, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডার্মট, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, বিলি স্টানলাকে, মিশেল স্টার্ক, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জামপা।


অস্ট্রেলিয়া বনাম শ্রীলংকার মধ্যকার টি২০ খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2BixtyR. আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2BixtyR. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: 1x_59694)Bkash, Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন।



কোন মন্তব্য নেই