Breaking News

কে জিতবে ৩য় টেষ্ট? দক্ষিণ আফ্রিকা নাকি ইন্ডিয়া


১৯শে অক্টোবর জেএসসিএ আন্তর্জাতিক স্টেডিয়াম কমপ্লেক্স, রাঁচিতে দক্ষিণ আফ্রিকা ও ইন্ডিয়া পরস্পরের বিপক্ষে লড়াই করবে। এ দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়ে: https://bit.ly/2BixtyR । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো
  • প্রথম টেস্টে ভারত তার প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকাকে ২০৩ রানে পরাজিত করে এবং ২য় টেস্টেও দক্ষিণ আফ্রিকা ভারতের কাছে ১৩৭ রানে পরাজিত হয়। সিরিজ জয়ে ভারত এগিয়ে আছে।
  • দক্ষিণ আফ্রিকা ও ইন্ডিয়া এ পর্যন্ত ৩৮টি টেস্ট ম্যাচ খেলেছে, সেখানে দক্ষিন আফ্রিকা ১৫টি, ইন্ডিয়া ১৩টি ম্যাচ জিতেছে। ১০টি ম্যাচে টেস্ট ড্র হয়েছে।
  • দক্ষিণ আফ্রিকা ও ইন্ডিয়া এ পর্যন্ত ৮৮টি একদিনের ম্যাচ খেলেছে, সেখানে দক্ষিন আফ্রিকা ৪৬টি, ইন্ডিয়া ৩৫টি ম্যাচ জিতেছে। ৩টি ম্যাচে কোন ফলাফল হয় নি।
  • ইন্ডিয়া তাদের শেষ ১০টি টেস্ট সিরিজের মধ্যে ৮টি সিরিজে জয় পেয়েছে। অপরদিকে দক্ষিন আফ্রিকা শেষ ১০টি টেস্ট সিরিজের মধ্যে ৭টি সিরিজে জয় পেয়েছে।
  • দক্ষিণ আফ্রিকার এই সিরিজে খারাপ ফলাফল দিয়ে ম্যাচ শুরু করেছে। ভারত সিরিজ জয়ে সাথে প্রোট্রিয়াদের হোয়াইওয়াস করতে চাইবে।
দক্ষিণ আফ্রিকা স্কোয়াডস : ফাফ ডু প্লেসিস (সি), টেম্বা বাভুমা, থিউনিস ডি ব্রুইন, কুইন্টন ডি কক, ডিন এলগার, হেনরিচ ক্লাসেন, কেশব মহারাজ, আইডেন মার্করাম, সেনুরান মুথুসামি, লুঙ্গি এনজিদি, অ্যানরিচ নুর্তে, ভার্নন ফিল্যান্ডার, কাগিসো হামজা ।

ইন্ডিয়া স্কোয়াডস : রোহিত শর্মা (ব্যাটসম্যান), ভিরাট কোহলি (অধিনায়ক), আজিঙ্কা রাইনা, হোনুমা ভিরাই, রাভি চন্দ্র অশ্বীন, বিশব পান্ডে, সুবমান গীল, চিতেশ পুজারা, মায়ানাক ‍আগারল, রবীন্দ্র জাদেজা (অলরাউন্ডার), কেদার জাদভ (অলরাউন্ডার), রধিমান শাহা, কুলদেব ইয়াদাভ, ইশান্ত শার্মা, মোহাম্মদ শামী, উমেশ ইয়াদাভ


আসন্ন এই ৩য় টেস্টে দক্ষিণ আফ্রিকা এবং ইন্ডিয়া মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2BixtyR. আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2BixtyR . । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: 1x_59694)।   bkash, Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন।

কোন মন্তব্য নেই