Breaking News

আর্সেনাল (Arsenal) বনাম ভিটোরিয়া ডি গুয়ামেরেস (Vitoria de Guimaraes) : উয়েফা (UEFA) চ্যাম্পিয়নস লীগ


২৪শে অক্টোবর উয়েফা (UEFA) চ্যাম্পিয়নস লীগের খেলায় আর্সেনাল (Arsenal) ও ভিটোরিয়া ডি গুয়ামেরেস (Vitoria de Guimaraes) পরস্পরের মুখোমুখি হবে। আর্সেনাল (Arsenal) তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ৪টি ম্যাচে জয় পেয়েছিল, ১টি ম্যাচে ড্র এবং ১টি ম্যাচে পরাজিত হয়েছে । তাদের সর্বশেষ ম্যাচে  S. United বিপক্ষে ১-0 গোলে পরাজিত হয়েছিল। অপরদিকে ভিটোরিয়া ডি গুয়ামেরেস (Vitoria de Guimaraes) তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ২টিতে জয় পেয়েছিল, ২টি ম্যাচে ড্র করেছিল আর ২টি ম্যাচে পরাজিত হয়েছে । এছাড়া তাদের শেষ ম্যাচে তারা S. Football-দের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছিল। এ খেলায় ভিটোরিয়া ডি গুয়ামেরেস (Vitoria de Guimaraes)-র বিপক্ষে  আর্সেনাল (Arsenal) -র জেতার সম্ভাবনা বেশি ।


আর্সেনাল (Arsenal) বনাম ভিটোরিয়া ডি গুয়ামেরেস (Vitoria de Guimaraes) – র মধ্যকার খেলার অতীত রেকর্ড, সম্ভাব্য লাইনআপস, পূববর্তী খেলাসমূহ এবং প্রেডিকশন জেনে নেই:


ফিকচার


সম্ভাব্য লাইনআপস


খেলা পূর্ব পরিসংখ্যান


খেলার ভবিষ্যদ্বাণী



উয়েফা (UEFA) চ্যাম্পিয়নস লীগের খেলায় আর্সেনাল (Arsenal) বনাম ভিটোরিয়া ডি গুয়ামেরেস (Vitoria de Guimaraes)   মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন এবং রেজিস্ট্রেশন করুন: https://bit.ly/2BixtyR রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_59694)bkash, Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন।

কোন মন্তব্য নেই