Breaking News

ইংল্যান্ড বনাম শ্রীলংকা: আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯


২১ জুন লিডসে হেডিংলি ক্রিকেট গ্রাউন্ডে ইংল্যান্ড বনাম শ্রীলংকা ICC ওয়ার্ল্ড কাপ ২০১৯ এর ২৭ তম ম্যাচে মধ্যকার অনুষ্ঠিত হবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়েhttps://bit.ly/2DTHPH4 । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো
  • ইংল্যান্ড তাদের শেষ ৫টি ম্যাচের মধ্যে ৪টিতে জয় ও ১টিতে পরাজিত হয়েছেঅপরদিকে শ্রীলংকা তাদের শেষ ৫টি ম্যাচের মধ্যে ২টিতে জয় ও ৩টিতে পরাজিত হয়েছে
  • উভয় দল পরস্পরের বিপক্ষে এ পর্যন্ত মোট ৭২টি একদিনের ম্যাচ খেলেছেইংল্যান্ড ৩৬টি ম্যাচে জিতেছেআর শ্রীলংকা ৩৫টি ম্যাচে জয় পেয়েছে১টি ম্যাচ ড্র ও ১টি ম্যাচে কোন ফলাফল হয় নি।
  • উভয় দল পরস্পরের বিপক্ষে এ পর্যন্ত মোট ৯টি টিটুয়েন্টি ম্যাচ খেলেছে। ইংল্যান্ড ৫টি ম্যাচে জিতেছেআর শ্রীলংকা ৪টি ম্যাচে জয় পেয়েছেআর ১১টি ম্যাচ ড্র হয়েছে।
  • উভয় দল পরস্পরের বিপক্ষে এ পর্যন্ত মোট ৩৪টি টেস্ট ম্যাচ খেলেছে। ইংল্যান্ড ১৫টি ম্যাচে জিতেছে,আর শ্রীলংকা ৮টি ম্যাচে জয় পেয়েছে।
  • ২০১৯ সালের ক্রিকেট বিশ্বকাপ থেকে বাদ পড়ার সম্ভাবনা নিয়ে শ্রীলঙ্কার অনেক বেশি চাপে আছে।
  • সাম্প্রতিক সময়ে ইংল্যান্ড শ্রীলংকার চেয়ে ভাল করেছেইংল্যান্ড তাদের শেষ সাতটি ওডিআই ম্যাচের মধ্যে ছয়টি ম্যোচে তারা জয় পেয়েছে।
  • হেইডিংলে শ্রীলঙ্কার শেষ দুই ওয়ানডে সিরিজ জিতেছে ইংল্যান্ডের বিপক্ষে।
ইংল্যান্ড সম্ভাব্য ইলেভেন: জেসন রায়জনি বেয়ারস্টোজো রুটইয়ন মরগান (সি), বেন স্টোকস,জোস বাটলার (উইক), মঈন আলীক্রিস ওয়াকসলিয়াম প্লুনকেটআদিল রশিদজোফরা আর্মার।
ইংল্যান্ড স্কোয়াডসইয়ন মরগান (ক্যাপ্টেন), জনি বায়ারস্টো (ব্যাটসম্যান), জেসন রায় (ব্যাটসম্যান),জো রুট (ব্যাটসম্যান), বেন স্টোকস (অলরাউন্ডার), জোস বাটলার (উইকেটরক্ষক), মঈন আলী (অলরাউন্ডার) , ক্রিস ওয়াকস (অলরাউন্ডার), লিয়াম প্লানকেট (বোলার), আদিল রশিদ (বোলার), মার্ক উড(বোলার), টম কোরান (অলরাউন্ডার), জো ডেনি (অলরাউন্ডার), ডেভিড উইল্লি (অলরাউন্ডার)
শ্রীলঙ্কা স্কোয়াডস: দিমিতা করুনারত্নে (ক্যাপ্টেন), আভিশকা ফার্নান্ডো (ব্যাটসম্যান), লাহিরু থিরিমান্ন(ব্যাটসম্যান), কুলস পেরেরা (উইকেটরক্ষক), কুলস মেন্ডিস (ব্যাটসম্যান), অ্যাঞ্জেলো ম্যাথিউস (অলরাউন্ডার), ধনঞ্জয় দে সিলভা (অল রাউন্ডার) , জেসে ওয়ান্ডারস (বোলার), থিসারা পেরেরা (অল রাউন্ডার),ইশুরু উদানা (অলরাউন্ডার), লাসিথ মালিঙ্গা (বোলার), সুরঙ্গ লাকল (বোলার), নুয়ান প্রদেপ (বোলার),জীবন মেন্ডিস (অলরাউন্ডার), মিলিন্দা সিরিওয়ানা (অল রাউন্ডার
শ্রীলঙ্কা সম্ভাব্য ইলেভেনলাহিরু থিরিমান্নদীমুথ করুনারত্নকুলস পেরেরা (উইকেটরক্ষক), কুলস মেন্ডিসধনঞ্জয় দে সিলভাঅ্যাঞ্জেলো ম্যাথুজজীবন মেন্ডিস জেফ্রি ওয়ান্ডারসথিসারা পেরেরাইশুর উদানাসুরঙ্গ লাকমললাসিথ মালিঙ্গা।
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এ ইংল্যান্ড এবং শ্রীলঙ্কা মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4। রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । বোনাস কোড: 1x_59694)

কোন মন্তব্য নেই