Breaking News

প্রিভিউ পড়ে জিতুন: পাকিস্তান বনাম অস্ট্রেলিয়া

১২ জুন কুপার অ্যাসোসিয়েটস কাউন্টি গ্রাউন্ডটুনটনে ICC ওয়ার্ল্ড কাপ ২০১৯ এর ১৭তম ম্যাচে অস্ট্রেলিয়া ও পাকিস্তান পরস্পরের সাথে লড়াই করবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়েhttps://bit.ly/2DTHPH4 । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো
  • অস্ট্রেলিয়া ও পাকিস্তান ১৯৭৫ সাল থেকে এ পর্যন্ত ৯টি ম্যাচ খেলেছে ICC ওয়ার্ল্ড কাপেসেখানে পাকিস্তান ৪টি ম্যাচ আর অস্ট্রেলিয়া ৫টি ম্যাচ জিতেছে।
  • পাকিস্তান অস্ট্রেলিয়ার বিপক্ষে ৬৪ টি টেস্টে ম্যাচ খেলেছেপাকিস্তান ১৫টি ম্যাচ আর অস্ট্রেলিয়া ৩১টি ম্যাচ জিতেছেআর ১৮টি ম্যাচ ড্র হয়েছিল।
  • পাকিস্তান অস্ট্রেলিয়ার বিপক্ষে ১০৩টি একদিনের ম্যাচ খেলেছেপাকিস্তান ৮৩টি ম্যাচে জয় পেয়েছে,আর অস্ট্রেলিয়া ২০টি ম্যাচে জয় পেয়েছে। ১টি ম্যাচ ড্র ও ৩টি ম্যাচে কোন ফলাফল হয় নি।
  • অস্ট্রেলিয়ার বিপক্ষে পাকিস্তান ২০টি টিটুয়েন্টি ম্যাচ খেলেছেপাকিস্তান ১২টি ম্যাচে জয় পেয়েছে আর অস্ট্রেলিয়া ৮টি ম্যাচে জয় পেয়েছে।
  • বর্তমান পারফরমেন্সর দিক থেকে অস্ট্রেলিয়া পাকিস্তানের চেয়ে এগিয়ে আছেএবং তাদের জয়ের সম্ভাবনাও বেশি।
অস্ট্রেলিয়া সম্ভাব্য ইলেভেনঅ্যারন ফিঞ্চডেভিড ওয়ার্নারউসমান খাজাস্টিভ স্মিথগ্লেন ম্যাক্সওয়েলমার্কাস স্টোয়েনসঅ্যালেক্স ক্যারিনাথান কোল্টারনাইলপ্যাট কামিন্সমিচেল স্টার্ক,অ্যাডাম জম্পা।
অস্ট্রেলিয়া স্কোয়াডসঅ্যারন ফিঞ্চ (ক্যাপ্টেন), ডেভিড ওয়ার্নার (ব্যাটসম্যান), উসমান খাজা(ব্যাটসম্যান), স্টিভেন স্মিথ (ব্যাটসম্যান), শন মার্শ (ব্যাটসম্যান), অ্যালেক্স কেরি (উইকেটরক্ষক), গ্লেন ম্যাক্সওয়েল (অলরাউন্ডার), মার্কাস স্টোয়েনস (অলরাউন্ডার), কেন রিচার্ডসন (বোলার), প্যাট কামিন্স(বোলার), নাথান কোল্টারনাইল (বোলার), মিচেল স্টার্ক (বোলার), জেসন বিয়ারেনডফ (বোলার), অ্যাডাম জ্যাম্পা (বোলার), নাথান লিয়ন (বোলার
পাকিস্তান সম্ভাব্য ইলেভেনইমাম উল হকফখর জামানবাবর আজমমো। হাফিজসরফরাজ আহমেদ (সি ও ডব্লিউ), আসিফ আলীশোয়েব মালিকওয়াহাব রিয়াজহাসান আলীশাদাব খানমো। আমির
পাকিস্তান স্কোয়াডস: সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), ফখর জামান (ব্যাটসম্যান), ইমাম উল হক(ব্যাটসম্যান), বাবর আজম (ব্যাটসম্যান), শাদাব খান (অল রাউন্ডার), শোয়েব মালিক (অল রাউন্ডার),ফয়হিম আশরাফ (অল রাউন্ডার), শাহীন আফ্রিদি (বোলার), হাসান আলী (বোলার), আবিদ আলী(ব্যাটসম্যান), মোহাম্মদ হাফিজ (অলরাউন্ডার), ইমাদ ওয়াসিম (অলরাউন্ডার), জুনায়েদ খান (বোলার),মোহাম্মদ হাসানাইন (বোলার), হরিস সোহেল (অলরাউন্ডার)
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এ অস্ট্রেলিয়া এবং পাকিস্তান মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4 . আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4। রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । বোনাস কোড: 1x_59694)

কোন মন্তব্য নেই