Breaking News

অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট উইন্ডিজ: কে জিতবে?


৬ জুন নটিংহ্যামের ট্রেন্ট ব্রিজে ICC ওয়ার্ল্ড কাপ ২০১৯ এর ১০ম ম্যাচে অস্ট্রেলিয়া ও ওয়েস্ট উইন্ডিজ পরস্পরের সাথে লড়াই করবে। এ দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়েhttps://bit.ly/2DTHPH4 । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো
  • অস্ট্রেলিয়া ও ওয়েস্ট উইন্ডিজ পরস্পরের মধ্যকার খেলায় এ পর্যন্ত ১৩৯টি ম্যাচ হয়েছেসেখানে অস্ট্রেলিয়া ৭৩টি আর ওয়েস্ট উইন্ডিজ ৬০টি ম্যাচে জয় লাভ করেছে। এছাড়া ৩টি ম্যাচ ড্র ও ৩টি ম্যাচে কোন ফলাফল হয় নি।
  • অস্ট্রেলিয়া শেষ ৫টি ম্যাচের ৫টিতেই জয় তুলেছেআর ওয়েস্ট উইন্ডিজ শেষ ৫টি ম্যাচের মধ্যে ২টিতে জয় পেয়েছে।
  • উভয় দলই জয়ের দিয়ে তাদের টুর্নামেন্ট করেছেঅস্ট্রেলিয়ার ফর্মে আছে আর প্রতিযোগিতায় এগিয়ে যাচ্ছে এবং ওয়েস্ট উইন্ডিজ হয়তো আরেকটি বিজয় দিয়ে নিজেদের শক্তির প্রমাণ দিতে পারে।
  • আন্দ্রে রাসেল ও ক্রিস গেইল ওয়েস্ট উইন্ডিজ দলকে একটা ভালো অবস্থানে নিয়ে যাবে বলে মনে হচ্ছে,ওয়ার্নার এবং ফিঞ্চ উভয় ক্রিকেটাররা অস্ট্রেলিয়ার জয়ে অবদান রাখবে।
অস্ট্রেলিয়া সম্ভাব্য ইলেভেনঅ্যারন ফিঞ্চডেভিড ওয়ার্নারউসমান খাজাস্টিভ স্মিথগ্লেন ম্যাক্সওয়েলমার্কাস স্টোয়েনসঅ্যালেক্স ক্যারিনাথান কোল্টারনাইলপ্যাট কামিন্সমিচেল স্টার্ক,অ্যাডাম জম্পা।
ওয়েস্টউইন্ডিজ সম্ভাব্য ইলেভেনক্রিস গেইলশাই হোপড্যারেন ব্রাভোনিকোলাস পুরনশিমরন হেইমিয়ারআন্দ্রে রাসেলজেসন হোল্ডারকার্লোস ব্রাথওয়েতেঅ্যাশলে নার্সশেলডন কোটরেলওশেন থমাস।
অস্ট্রেলিয়া স্কোয়াডস: অ্যারন ফিঞ্চ (ক্যাপ্টেন), ডেভিড ওয়ার্নার (ব্যাটসম্যান), উসমান খাজা(ব্যাটসম্যান), স্টিভেন স্মিথ (ব্যাটসম্যান), শন মার্শ (ব্যাটসম্যান), অ্যালেক্স কেরি (উইকেটরক্ষক), গ্লেন ম্যাক্সওয়েল (অলরাউন্ডার), মার্কাস স্টোয়েনস (অলরাউন্ডার), কেন রিচার্ডসন (বোলার), প্যাট কামিন্স(বোলার), নাথান কোল্টারনাইল (বোলার), মিচেল স্টার্ক (বোলার), জেসন বিয়ারেনডফ (বোলার), অ্যাডাম জ্যাম্পা (বোলার), নাথান লিয়ন (বোলার
ওয়েস্টউইন্ডিজ স্কোয়াডক্রিস গেইল (ব্যাটসম্যান), ইভিন লুইস (ব্যাটসম্যানড্যারেন ব্রাভো(ব্যাটসম্যান), শিমনন হ্যাটমিয়ার (ব্যাটসম্যান), নিকোলাসপুরান (উইকেটরক্ষক), অ্যাশলি নার্স (অলরাউন্ডার), আন্দ্রে রাসেল (অলরাউন্ডার), কার্লোস ব্রাথওয়েট (অল রাউন্ডার), শাই হোপ (ব্যাটসম্যান) ,জেসন হোল্ডার (অলরাউন্ডার), ফ্যাবিয়ান এলেন (অলরাউন্ডার), কেমার রোচ (বোলার), ওশেন থমাস(বোলার), শ্যানন গ্যাব্রিয়েল (বোলার), শেলডন কোটরেল (বোলার)
আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এ অস্ট্রেলিয়া এবং ওয়েস্ট উইন্ডিজ মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4 . আর যারা এখনও1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4। রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_59694)

কোন মন্তব্য নেই