Breaking News

কলকাতা নাইট রাইডার্স বনাম রাজস্থান রয়েল : প্রিভিউ পড়ুন এবং বাজি ধরুন


আজ রোববার জয়পুরের সাওয়াই মনসিংহ স্টেডিয়ামে রাজস্থান রয়েলস তার প্রতিপক্ষ কলকাতা নাইট রাইডার্সএর বিপক্ষে খেলবে। আইপিএল ফিক্সারের উভয় দল পরস্পরের বিপক্ষে মোট ১৮ টি ম্যাচে মাঠে খেলেছে এবং উভয় দলই ৯৯ করে স্কোর করেছে। কেকেআর দের জন্য আন্দ্রে রাসেল আর্শীবাদ হিসেবে কাজ করছে। গত ম্যাচে ১৩ বলে ৪৮ রান করে এই ক্রিকেটার। এদিকেনিতিশ রানা ও রবিন উথাপ্পা টপ অর্ডারে ভাল পারফরমেন্স করছেন এবং শেষ খেলায় ক্রিস লিন ৩১ বল থেকে ৪৩ রান যোগ দেন নিজের পারফরমেন্স তুলে ধরেন এবং এই তিনজন খেলোয়াড় নিম্ন অর্ডারের ক্রিকেটারের জন্য একটি শক্তিশালী প্ল্যাটফর্ম স্থাপন করবে বলে আশা করা যাচ্ছে। ব্যাটিংয়ের গতি অবশ্যই রাসেলের বোলিংয়ের আস্থাকে অনেক বাড়িয়ে দিয়েছে এবং এই মৌসুমের সবচেয়ে বেশি উইকেট হিসেবে চারটি উইকেট নিয়ে দলকে নেতৃত্ব দিচ্ছেন। এর পরে পিয়ুষ চাওলা ও কুলদীপ যাদব তিন করে উইকেট শিকার করেছেন।২০১৯ মৌসুমে প্রথম রাউন্ডে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে রয়্যালসের প্রথম জয় নিশ্চিত করেছে এবং তারা রাইডার্সের বিরুদ্ধে সেই গতিশীলতা নিয়ে এগিয়ে যেতে পছন্দ করবে। সঞ্জু স্যামসন ইনজুরির কারণে শেষ খেলাটি মিস করেনতবে এই গেমটিতে ফিরে আসবেন বলে আশা করা যাচ্ছে। জোস বাটলার টপ ফর্মে রয়েছেন এবং এই মৌসুমে উভয় হোম ফিক্সারিতে পঞ্চাশ সেঞ্চুরি করেছেন । এদিকেঅজিঙ্কা রাহানে এবং স্টিভ স্মিথ লাইনআপের অন্যতম প্রধান ব্যাটসম্যানযারা দ্রুত গতিতে রান সংগ্রহ করতে পারবেন এবং তাদের চেষ্টা নিশ্চিতভাবেই রয়্যালসের ভাগ্য নির্ধারণ করতে পারে। রয়েলসের শ্রিস গোপাল,বেন স্টোকসএবং জোফরা আরাক মতো শক্তিশালী বোলারেরা আছে।

কলকাতা নাইট রাইডার্স : দীনেশ কার্তিক (অধিনায়ক), রবিন উথাপ্পাক্রিস লিনশুভমান গিলআন্দ্রে রাসেলকার্লোস ব্রথওয়েতেসুনিল নারাইনপিয়ুষ চওলাকুলদীপ যাদবনিতিশ রানানিখিল নায়েকজো ডেনিশ্রীকান্ত মুন্ধুসন্দীপ ওয়ারিয়ারপ্রসসিদ কৃষ্ণলকী ফার্গুসনহ্যারি গুর্তিকে সি করিয়াপ্পা এবং ইরা পৃথ্বীজজ।
রাজস্থান রয়্যালস : অজিঙ্কা রাহানে (অধিনায়ক), জোস বাটলার (উইকেটরক্ষক), সানজু স্যামসনরাহুল ত্রিপথীস্টিভেন স্মিথজন বেন স্টোকসকে গোথামশায়সস গোপালজোফরা আচারজয়দেব উনাদকাতভরুন আরোন।
আজকের এই খেলায় বেটিং করে আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2VW8BVH. আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2VW8BVH । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । বোনাস কোড1x_44679)

কোন মন্তব্য নেই