Breaking News

সানরাইজার্স হায়দরাবাদ নাকি চেন্নাই সুপার কিংস : বাজি ধরি এবং আয় করি



আজ হায়দ্রাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদ ও চেন্নাই সুপার কিংস পরস্পরের বিরুদ্ধে লড়ুাই করবে। এ পর্যন্ত দুটি দল মোট ১০ বার মুখোমুখি হয়েছে তার মধ্যে সানরাইজার্স মাত্র ২ টিতে আর চেন্নাই ৮টি জয় লাভ করেছে। এছাড়া ২০১৮ সালে তারা মোট ৪ বার মুখোমুখি হয়েছিলসেখানে চেন্নাই ৪টিতেই জয় তুলে নিয়েছিল সানরাইজার্সদের বিপক্ষে। এই চেন্নাই তাদের ৭ ম্যাচের মধ্যে মোট ৬টিতে জয় পেয়েছেঅপরদিকে সানরাইজার্স মাত্র ৩টিতে জয় পেয়েছে। দল হিসেবে সানরাইজার্স হায়দরাবাদ এখনও স্থির হতে পারে নিতারা দলের মধ্যে ভাল সমন্বয় খুঁজে চলছে। তারা যদি জিততে চায় তাহলে ডেভিড ওয়ার্নার বা জনি বাইটসকে একটি ব্যতিক্রমী ম্যাচ খেলতে হবে। সবকটি কারণ বিবেচনায় করে এটা বলা যায় যেচেন্নাই সুপার কিং এই প্রতিযোগিতায় আরও ভাল খেলা উপহার দেওয়ার জন্য উপস্থিত হবে। তাদের বোলিং আক্রমণ যে কোন অবস্থায় ভাল পারফরম্যান্সে দেখাতে সক্ষমযখন ব্যাটিং খুব ভাল অবস্থায় থাকে।

সম্ভাব্য ১১ খেলোয়াড় :
সানরাইজার্স হায়দ্রাবাদ: : ডেভিড ওয়ার্নারজনি বায়ারস্টোকেন উইলিয়ামসনরিকি ভূইবিজয় শংকরদীপক হুদাঅভিষেক শর্মারশিদ খানভুবনেশ্বর কুমারসন্দীপ শর্মাখালীল আহমেদ।

চেন্নাই সুপার কিংস শেন ওয়াটসনফাফ ডু প্লেসিসসুরেশ রায়নাআম্বাতি রায়udu, কেদার জাদেভএমএস ধোনিরবীন্দ্র জাদেজামিচেল সানটনারইমরান তাহিরদীপক চাহরশরদুল ঠাকুর।

স্কোয়াড :

চেন্নাই সুপার কিংস : এমএস ধোনি (সি), আম্বতী রায়শেন ওয়াটসনধ্রুব শোরেরুটুরাজ গায়কওয়াদসুরেশ রায়নাকেদার যাদবমিচেল সানটনারডেভিড উইলিস্যাম বিলিংমোহিত শর্মাফাফ ডু প্লেসিসচৈতন্য বিশনিএন জগদেশানরবীন্দ্র জাদেজাডোয়াইন ব্র্যাভো কে এম আসিফদীপক শরদুল ঠাকুরহরভজন সিংইমরান তাহিরমুরালি বিজয়।

সানরাইজার্স হায়দ্রাবাদ : ডেভিড ওয়ার্নারবিজয় শংকরইউসুফ পাঠানমনিষ পান্ডেদীপক হুদারশিদ খানমোহাম্মদ নবীভূবনেশ্বর কুমার (সি), সন্দীপ শর্মাসিদ্ধার্থ কুলকেন উইলিয়ামসনরিকি ভূই শ্রীভত গোস্বামীরোধিমান সাহামার্টিন গুপ্তিলশাহবাজ নাদিমসাকিব আল হাসানঅভিষেক শর্মাবাসিল থম্পীবিলি স্টানলেককে খালীল আহমেদটি নটরাজন

আজকের এই খেলায় বেটিং করে আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2Vz24kj . আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2Vz24kj. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । বোনাস কোড: 1x_44679)

কোন মন্তব্য নেই