Breaking News

কে জিতবে ? রাজস্থান রয়্যালস নাকি চেন্নাই সুপার কিংস : প্রিভিউ পড়ুন এবং বাজি ধরুন


আজ জয়পুরের সাওয়াই মানসিংহ স্টেডিয়ামে রাজস্থান রয়্যালস ও চেন্নাই সুপার কিংস পরস্পরের মুখোমুখি হবে। কোন সন্দেহ ছাড়াই এটা বলা যায় যেচেন্নাই সুপার কিংস এই টূর্নামেন্ট এর সবচেয়ে সেরা দল। সিএসকে স্পিনারদের খুব ভালো পারফরমেন্স কারণে তারা সহজে জয় লাভ করতে পারছে। অপরদিকেরাজস্থান রয়্যালস এখন পর্যন্ত এই টূর্নামেন্টে সামঞ্জস্যের সাথে লড়াই করে যাচ্ছে। ম্যাচের শেষের দিকে তারা ভালো পারফমেন্স করছেকিন্তু সার্বিকভাবে তাদের ম্যাচের পারফরমেন্স ভালো নয়।অজিঙ্কা রাহানেসানজু স্যামসনজোস বাটলারশ্যায়স গোপালজোফরা আচারবেন স্টোকস এবং স্টিভেন স্মিথের মতো অভিজ্ঞতা সম্পন্ন খেলোয়ার আছে। তবেমনে হচ্ছে তাদের দল জোসে বাটলারের উপর খুব বেশি নির্ভরশীল হয়ে পড়েছে। রাজস্থান রয়্যালস ও চেন্নাই সুপার কিংস এ পর্যন্ত ২০ বারের মতো মুখোমুখি হয়েছেসেখানে রয়্যালস ৭ বার আর সুপার কিংস ১৩ বার জয় লাভ করেছে। শেষ ৫টি ম্যাচে তারা মাত্র একটিতে জয় লাভ করেছেঅন্য দিকে সিএসকে ৫টি ম্যাচের মধ্যে ৪টিতে জয় লাভ করেছে। সার্বিকভাবে এই ম্যাচে সিএসকে জয়ের দিক থেকে রয়্যালসের চেয়ে এগিয়ে রাখছি।

স্কোয়াড :
রাজস্থান রয়্যালস অজিঙ্কা রাহানে (অধিনায়ক), জোস বাটলার (উইকেটরক্ষক), সানজু স্যামসনরাহুল ত্রিপথীস্টিভেন স্মিথজন বেন স্টোকসকে গোথামশায়সস গোপালজোফরা আচারজয়দেব উনাদকাতভরুন আরোন।
চেন্নাই সুপার কিংস : এমএস ধোনি (সি), আম্বতী রায়শেন ওয়াটসনধ্রুব শোরেরুটুরাজ গায়কওয়াদ,সুরেশ রায়নাকেদার যাদবমিচেল সানটনারডেভিড উইলিস্যাম বিলিংমোহিত শর্মাফাফ ডু প্লেসিস,চৈতন্য বিশনিএন জগদেশানরবীন্দ্র জাদেজাডোয়াইন ব্র্যাভো কে এম আসিফদীপক শরদুল ঠাকুর,হরভজন সিংইমরান তাহিরমুরালি বিজয়।
আজকের এই খেলায় বেটিং করে আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2Vz24kj আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2Vz24kj. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । বোনাস কোড: 1x_44679)

কোন মন্তব্য নেই